টাইমলাইনবিনোদন

স্ত্রীর থেকে পালাতে চাইতেন, ‘অতরঙ্গি রে’ মুক্তির আগেই ভেঙে গিয়েছিল ধনুষ-ঐশ্বর্যর সংসার!

বাংলাহান্ট ডেস্ক: এক এক করে ভাঙছে বিনোদুনিয়ার তারকাদের সংসার। নতুন বছরের শুরুতেই বিচ্ছেদ ঘোষনা করলেন দক্ষিণী অভিনেতা ধনুষ (dhanush) ও ঐশ্বর্য (aishwarya)। বলিউডে দুটি ছবিতে দুরন্ত অভিনয়ের দৌলতে দক্ষিণী ইন্ডাস্ট্রির বাইরেও পরিচয় পেয়েছেন ধনুষ। অপরদিকে রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য। দীর্ঘ ১৮ বছর ধরে দাম্পত‍্য সম্পর্কে ছিলেন দুজন।

হঠাৎ এমন কী হল যে এতদিনের সম্পর্ক ভাঙতে হলেন তাঁরা? সূত্রের খবর, সিদ্ধান্তটা মোটেই হঠাৎ নেওয়া নয়। অনেকদিন ধরেই দুজনের মাঝে চিড় ধরছিল। জুটির এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, ধনুষ কাজপাগল মানুষ। মাঝে মাঝেই শুটিংয়ের জন‍্য অন‍্য শহর, রাজ‍্যে ঘোরাঘুরি করতে হয় তাঁকে। দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকেন তিনি। বিষয়টা খুব একটা পছন্দ ছিল না ঐশ্বর্যর।


উপরন্তু স্ত্রীর সঙ্গে বিবাদ হলেই কাজে ডুব দিতেন ধনুষ। যখনি দাম্পত‍্য কলহ লাগত তখনি নতুন কোনো ছবি সাইন করে বসতেন তিনি। ঐশ্বর্যর থেকে এক রকম পালাতে চাইতেন অভিনেতা। বলা বাহুল‍্য, এতে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার বদলে আরো ঘোরালো হয়ে ওঠে। গত ছয় মাসেই দুজনের সম্পর্ক খাদের কিনারায় এসে দাঁড়ায়।

সূত্রের মারফত জানা যায়, ‘অতরঙ্গি রে’ মুক্তির আগেই নাকি বিচ্ছেদের ভাবনা চিন্তা করে নিয়েছিলেন ধনুষ। ঐশ্বর্যর সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্তে এসেছিলেন তিনি। কিন্তু বিচ্ছেদের ঘোষনার আগেই ‘অতরঙ্গি রে’র প্রচার পর্ব সেরে ফেলতে চেয়েছিলেন ধনুষ। তাঁকে দেখেই বোঝা যেত যে তিনি নিজের মধ‍্যে নেই। ব‍্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ‍্যে দিয়ে যাচ্ছেন তিনি।

জানা যাচ্ছে, বিচ্ছেদের পরেও দুই সন্তানের সমান ভাবে দায়িত্ব নেবেন ধনুষ ও ঐশ্বর্য। সূত্রের দাবি, আলাদা হয়ে গেলেও একে অপরের প্রতি কোনো শত্রুতা বা বিদ্বেষ নেই তাঁদের। তাই ভবিষ‍্যতে ধনুষ ও ঐশ্বর্যকে একসঙ্গে প্রকাশ‍্যেও দেখা যেতে পারে।

Related Articles

Back to top button