টাইমলাইনবিনোদন

ভাট পরিবারের সঙ্গে ঘোর শত্রুতা, অতীতের এই কাণ্ডের জন‍্যই পূজার সঙ্গে সিনেমা করেননি সলমন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকার প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই।

নিজের থেকে বয়সে বড় বা ছোট বহু অভিনেত্রীর সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন সলমন।
তবে নব্বইয়ের দশকের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাটের সঙ্গে একটিও ছবিতে অভিনয় করেননি সলমন। বিরাম ছবিতে মাঝপথেই শুটিং বন্ধ করে দেন সলমন ও পূজা। তারপর থেকে একটি ছবিতেও আর একসঙ্গে দেখা যায়নি তাঁদের দুজনকে।


আসলে সলমনের বাবা সেলিম খান চাননি বোল্ড চরিত্রের পূজা ভাটের সঙ্গে এক ছবিতে কাজ করুন সলমন। প্রথয থেকেই সাহসী হিসাবে নামডাক ছিল পূজার। এমনকি ম‍্যাগাজিনের কভারের জন‍্য নিজের বাবা মহেশ ভাটের সঙ্গে লিপলক করতেও দেখা গিয়েছিল তাঁকে।

সেই সঙ্গে মাদক ও মদের নেশাতেও ডুবেছিলেন পূজা। রীতিমতো বিতর্কিত অভিনেত্রী ছিলেন তিনি। এমন একজনের সঙ্গে তাঁর ছেলে স্ক্রিন শেয়ার করুক তা একেবারেই চাননি সেলিম খান। কিন্তু তা সত্ত্বেও বিরাম ছবির জন‍্য বাবাকে রাজি করিয়ে নেন সলমন।

এই ছবির মাধ‍্যমেই সলমনের ভাই সোহেল খান পরিচালনায় পা রাখেন। কিন্তু ছবির শুটিংয়ের মাঝেই পূজার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সোহেল। তা একেবারেই মেনে নিতে পারেননি সেলিম খান। তাঁর সবথেকে বড় ভয় ছিল পূজার পাল্লায় পড়ে সোহেল খানও মদ‍্যপ হয়ে পড়বেন। বাধ‍্য হয়ে মাঝপথেই ছবির শুটিং ছেড়ে দেন সলমন। তারপর আর কোনোদিনই খান পরিবার পূজা ভাটের সঙ্গে কাজ করেনি।

অপরদিকে নিজের ছবিতে সলমনকেও না পসন্দ মহেশ ভাটের। সাধারনত কম বাজেটের ছবি করেন মহেশ ভাট। কিন্তু সলমনের সব ছবির বাজেটই অত‍্যন্ত বেশি। উপরন্তু ছবির কোনো না কোনো গানে সলমনের শার্ট খোলা একেবারেই পছন্দ নয় মহেশ ভাটের। তাই তাঁরা একত্রে কোনো ছবিও করেননি।

জানা যায়, সঞ্জয় লীলা বনশালির ‘ইনশাল্লাহ’ ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল সলমন ও আলিয়ার। কিন্তু ছবি শুরুর আগেই সরে যান ভাইজান। বনশালিও ছবিটি করার পরিকল্পনা বাতিল করেন।

Back to top button