টাইমলাইনবিনোদন

কঠোর প্রতিজ্ঞা ভেঙে অনস্ক্রিনে দিশাকে চুম্বন, সলমনের এই ‘ভীষ্মের প্রতিজ্ঞা’র পেছনে ফাঁস আসল কারণ

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন খান (salman khan) ও দিশা পাটানি অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (radhe) এর ট্রেলার। বহু প্রতীক্ষিত এই ছবির মুক্তির জন‍্য গত ইদ থেকে অপেক্ষায় রয়েছেন ভাইজান অনুরাগীরা। জানা গিয়েছে হাইব্রিড রিলিজ হতে হলেছে এই ছবির।

শোনা গিয়েছে সিনেমাহল এবং অনলাইন দুই জায়গাতেই মুক্তি পাবে। প্রেক্ষাগৃহের পাশাপিশি জি ফাইভ ও জি প্লেক্সেও মুক্তি পাবে রাধে।
ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ট্রেন্ডিংয়ে চলে এসেছে। তার অবশ‍্য রয়েছে অনেকগুলো কারণ। আল্লু অর্জুনের জনপ্রিয় গান ‘সিটি মার’এর রিমেকের জন‍্যই হোক বা সলমনের ‘হাস‍্যকর’ অভিনয়, বহু ট্রোলের শিকার হয়েছে এই ট্রেলার। এছাড়াও রয়েছে আরো একটি কারণ যা দেখে হতবাক হয়ে গিয়েছে দর্শকরা।


দিশাকে চুম্বন করতে দেখা গিয়েছে সলমনকে যা কিনা তাঁর ৩২ বছরের অভিনয় জীবনে এই প্রথম। এর আগে কোনো অভিনেত্রীর সঙ্গেই চুম্বন দৃশ‍্যে রাজি হননি ভাইজান। সেখানে নিজের থেকে প্রায় ২৭ বছরের ছোট দিশার সঙ্গে চুম্বন দৃশ‍্যে অভিনয় করতে কিভাবে রাজি হয়ে গেলেন সেটাই ভেবে পাচ্ছেন না দর্শকরা।

তবে সলমন দিশার চুম্বন দৃশ‍্যটি একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে আদপে কিন্তু নিজের প্রতিজ্ঞা ভাঙেননি সলমন। দিশার ঠোঁটে লাগানো রয়েছে একটি সেলোটেপ। তার উপরেই চুম্বন করেছেন সলমন। এই দৃশ‍্যটি নিয়ে ইতিমধ‍্যেই ট্রোলশুরু হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

কিন্তু ভাইজানের এই ‘নো কিস’ প্রতিজ্ঞার পেছনে কি কারণ রয়েছে তা কি জানেন? আসলে সলমনের ছবিগুলি সাধারনত ফ‍্যামিলি সিনেমাই হয়। আর তিনি নিজেও সপরিবারে ছবি দেখতেই পছন্দ করেন। তাই পরিবারের সঙ্গে ছবি দেখতে বসে কোনো অস্বস্তিকর দৃশ‍্য সামনে এলে বিব্রত বোধ করেন তিনি। এই কারণেই অনস্ক্রিন কোনো অভিনেত্রীর সঙ্গে চুম্বন দৃশ‍্যে রাজি হন না সলমন।

Back to top button