টাইমলাইনখেলাক্রিকেট

‘দাদা’ তাড়াতাড়ি আউট হয়ে গেলে সারাদিন দরজা বন্ধ করে কাঁদতেন এই নাইট ক্রিকেটার!

বাংলা হান্ট ডেস্কঃ ছোটবেলা থেকেই প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) ভক্ত বর্তমান কলকাতা নাইট রাইডার্স দলের নির্ভরযোগ্য মিডলঅর্ডার ব্যাটসম্যান নিতিশ রানা। ক্রিকেটকে কেরিয়ার হিসেবে বেছে নেওয়ার আগে থেকেই তিনি সৌরভ গাঙ্গুলির প্রতি মুগ্ধ ছিলেন। এমনকি সৌরভ গাঙ্গুলির মতোই নাকি তার ব্যাটিং করার ধরন। এমনটাই জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্স এর ক্রিকেটার নিতিশ রানা।

কলকাতা নাইট রাইডার্স এর অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে নিতিশ রানা জানিয়েছেন, ‘আমি ক্রিকেট খেলা শুরু করার অনেক আগে থেকেই আমার পরিবার ক্রিকেট ভক্ত। আমার পরিবারের সকলেই কম বেশি ক্রিকেট ভালোবাসেন। আমার বাবা ক্রিকেট খেলা খুবই ভালোবাসেন। তিনি সচিন তেন্দুলকারের খুব বড় ভক্ত। আমার দাদা রাহুল দ্রাবিড়ের খেলা দেখতে পছন্দ করেন এবং আমি সৌরভ গাঙ্গুলির খুব বড় ভক্ত। এমনকি সৌরভ গাঙ্গুলি তাড়াতাড়ি আউট হয়ে গেলে তিনি নাকি দরজা বন্ধ করে কাঁদতেন বলেও জানিয়েছেন নিতিশ রানা।

নিতিশ রানা আরও জানান, ছোট থেকেই আমি সৌরভ গাঙ্গুলির ভক্ত এবং আমি ভারতের অন্যান্য আরও ক্রিকেটারদের খেলা দেখতে পছন্দ করতাম। তাই আমি ছোট থেকেই তাদের ব্যাটিং স্টাইল এবং বোলিং স্টাইল নকল করার চেষ্টা করতাম। বিশেষ করে আমি সৌরভ গাঙ্গুলির ব্যাটিং স্টাইল নকল করেছি। তাই বন্ধুদের মধ্যে অনেকেই আমাকে দাদার নকল বলে ডাকতেন। এতে আমি খুব খুশি হতাম। কারণ দাদার মত এত বড় একজন ক্রিকেটারের নকল করতে পাড়া আমার কাছে বিরাট ব্যাপার ছিল।

Related Articles

Back to top button