টাইমলাইনভাইরাল

ঘোড়ার শরীরেও ট‍্যাটু! তাজ্জব নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়।আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। তবে সবাইকে টেক্কা দিয়েছে এক ঘোড়া। মানুষের মতনই ট‍্যাটু করে সবাইকে চমকে দিয়েছে এই ঘোড়া। চকচকে কালো শরীরের পেছন ভাগে সাদা রঙ দিয়ে ট‍্যাটু করে সবাইকে তাজ্জব করে দিয়েছে। ঘোড়া হলে কি হবে মানুষের থেকে কোনও অংশেই কম যায় না সে।

শুধু ট‍্যাটু নয়, চুল ও লেজেও বেশ কারুকার্য করা এই ঘোড়ার। সুন্দর বিনুনি বেঁধে সেজেছে সে। বলা বাহুল‍্য ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ঘোড়ার সাজ দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। বহু মানুষ লাইক করেছেন এই ভিডিও। শেয়ারও হয়েছে প্রচুর।


সম্প্রতি দুটি মাছের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছিল দুটি বেশ বড় আকৃতির মাছ চুম্বন করছে একে অপরকে। বেশ ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

Back to top button