টাইমলাইনখেলাক্রিকেট

বিরাট-উইলিয়ামসনকে বাদ দিয়ে এই তিন ক্রিকেটার হতে চলেছে আজকের গেমচেঞ্জার

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েক মুহূর্তের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ফাইনাল। এই ফাইনাল ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ড। ইতিমধ্যেই এই ফাইনাল ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। সকলেই তাকিয়ে রয়েছে টেস্ট চ্যাম্পিয়নের দিকে।

এই ম্যাচের দুই দলের এমন বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা যেকোনো মুহূর্তে ম্যাচে রং পাল্টে ফেলতে পারেন। এক নজরে দেখে নেওয়া যাক সেই সব ক্রিকেটারদের তালিকা যারা এই ম্যাচে গেম চেঞ্জারের ভূমিকা পালন করতে চলেছেন।

ঋষভ পন্থ:-

টেস্ট ক্রিকেটে ঋষভ পন্থের আক্রমনাত্মক ব্যাটিং এই মুহূর্তে অন্যতম সেরা আকর্ষণীয়। অতীতে বেশ কয়েকটি ম্যাচে পন্থের আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য ভারত জিতেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও পন্থ যেকোনো মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন।

ডি কনওয়ে:-

নিউজিল্যান্ড এই ক্রিকেটারের সদ্য আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটলেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দারুন ব্যাটিং করেছিলেন তিনি। বিশ্ব চ্যাম্পিয়ন ফাইনাল ম্যাচেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

রবীন্দ্র জাদেজা:-

গত কয়েক বছর ধরে টেস্ট ক্রিকেটে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিনটি ক্ষেত্রে জাদেজার বিকল্প পাওয়া মুশকিল। জাদেজার মত একজন কমপ্লিট অলরাউন্ডার এই ম্যাচে যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button