fbpx
খেলাটাইমলাইনফুটবল

ফুটবলপ্রেমীদের স্বপ্ন পূরণ হতে চলেছে! এবার একই ক্লাবে একই সাথে খেলবেন রোনাল্ডো-মেসি।

মেসি এবং রোনাল্ডো বর্তমান ফুটবলের দুই তারকা। বর্তমান ফুটবল এই দুই তারকা ভক্তদের মধ্যে বিভাজিত। এই দুই তারকাকে একসাথে খেলতে দেখার ইচ্ছা রয়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে, কিন্তু এখনো পর্যন্ত এই স্বপ্ন পূরণ হয়নি। বিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা ইউরোপীয় দুই বড় ক্লাব অনেক চেষ্টা করেও এই দুই তারকাকে একই ক্লাবে আনতে পারেননি। আর বাদবাকি ক্লাব গুলিতো শুধুমাত্র ভাবনা-চিন্তার মধ্যেই সীমাবদ্ধ থেকে গিয়েছে। তবে মনে করা হচ্ছে এবার বাস্তবায়িত হতে চলেছে ফুটবল প্রেমীদের এই স্বপ্ন, অর্থাৎ মেসি এবং রোনাল্ডো একই ক্লাবের হয়ে খেলবেন এমনই জল্পনা শুরু হয়েছে ফুটবল মহলে।

প্রাপ্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড বেকহ্যাম নিজেই মেসি এবং রোনাল্ডো কে এক সাথে একই ক্লাবের হয়ে খেলানো নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন। মেজর সকার লীগে আগামী মরশুমে থেকে আত্মপ্রকাশ করতে চলেছে বেকসের ক্লাব ইন্টার মিয়ামি। সেই কারণেই বেকহ্যাম চাইছেন নতুন দলে ব্লকবাস্টার ফুটবলারদের নিতে। আর সেখানে উঠে এসেছে বর্তমান ফুটবল বিশ্বের সেরা তারকা রোনাল্ডো এবং মেসির নাম। বেকহ্যাম জানিয়েছেন আমার সাথে এই দুই তারকার খুব সুন্দর সম্পর্ক রয়েছে এবং এই সম্পর্ককে কাজে লাগিয়েই আমি এই দুই তারকাকে একই সাথে আনতে চাইছি মেজর সকার লীগে ইন্টার মিয়ানী ক্লাবে।

বর্তমানে অনেক তারকা ফুটবলারই ক্যারিয়ারের শুরুর দিকে এই মেজর সকার লীগকেই বেছে নিচ্ছেন। সেই কারণে বিশেষ করে রোনাল্ডো এবং মেসিকে এই লিগে আনার ব্যাপারে উৎসাহ দেখিয়েছেন বেকহ্যাম। তবে জুভেন্টাস থেকে রোনাল্ডোকে নিয়ে আসা মোটামুটি ভাবে সহজ হলেও মেসিকে বার্সেলোনা থেকে এই লিগে আনা যে বেশ কঠিন কাজ সেটা বোঝাই যাচ্ছে।

Back to top button
Close
Close