fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

এবার করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করলেন সুনীল গাভাস্কার।

গোটা বিশ্বের সাথে সাথে এই মুহূর্তে লাফিয়ে লাফিয়ে ভারতবর্ষে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা 100 ছাড়িয়ে গিয়েছে। তাই এই মুহূর্তে দেশের বিভিন্ন সেলিব্রিটি সরকারকে সাহায্য করছে করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য। ইতিমধ্যেই বিভিন্ন ক্রিকেটার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করেছেন। এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করে করোনার বিরুদ্ধে এগিয়ে এলেন প্রাপ্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার।

রাজ্য এবং দেশ দুই খাত মিলিয়ে মোট 59 লক্ষ টাকা আর্থিক সাহায্য করলেন এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। সুনীল গাভাস্কার নিজের রাজ্য মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 24 লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে 35 লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন। গাভাস্কার ছাড়াও ঐদিন আরেক ভারতীয় ক্রিকেটার চেতেশ্বর পুজারা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করেছেন, তবে তিনি ঠিক কত টাকা আর্থিক সাহায্য করেছেন সেই ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি, সেই তথ্য তিনি গোপন রেখেছেন। কয়েকদিন আগে ভারত অধিনায়ক বিরাট কোহলিও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছিলেন। কিন্তু তিনিও আর্থিক অনুদানের অঙ্কটা গোপন রেখেছিলেন এবার অধিনায়ক এর পথেই হাঁটলেন চেতেশ্বর পুজারা।

তবে দেশের এই দুর্দিনে কে কত টাকা আর্থিক সাহায্য করলো সেটা বড় কথা নয়, এই মুহূর্তে দেশের সরকারের পাশে দাঁড়ানোই একটা বড় ব্যাপার। সেই কারণেই প্রাপ্তন এবং বর্তমান ক্রিকেটাররা সকলেই প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়ে নিজেদের সামর্থ্য মতো আর্থিক সাহায্য করছেন।

Back to top button
Close
Close