fbpx
টাইমলাইনবিনোদন

এবার করোনার বিরুদ্ধে লড়াইতে এগিয়ে আসছেন টলিউডের অভিনেতারাও, অনুদান দিলেন অঙ্কুশ

বাংলাহান্ট ডেস্কঃ নোভেল করোনা ভাইরাস (corona virus) নিয়ে সারা বিশ্ব তোলপাড়। গোটা দুনিয়া যেন ভয়ে থমথমে। আর এই ভাইরাসের সংক্রমণ রুখতে লকডাউন (lockdown)  ঘোষণা করা হয়েছে গোটা দেশ জুড়ে। ফলে সাধারণ মানুষের পাশাপাশি বলিউড এবং টলিউডের সেলেবরাও আপাতত ঘর বন্দি। বর্তমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ( Prime Minister) ত্রাণ তহবিল এবং সমস্থ রাজ্যের মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য আহ্বান করা হয়। করোনা রুখতে এবং দুঃস্থদের পাশে দাঁড়াতে অন্য সেলেবদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে এলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ।

 

সূত্রের খবর, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর Chief Minister) ত্রাণ তহবিলে ১ লক্ষের অনুদান দেওয়ার ঘোষণা করেন অঙ্কুশ হাজরা। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের পাশাপাশি ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অফ ইস্টার্ন ইন্ডিয়ার (Federation of Scene Technicians and Works of Eastern India) তহবিলেও ১ লক্ষের অনুদান দেওয়ার ঘোষণা করেন টলিউডের এই প্রথম সারির অভিনেতা।

পাশাপাশি এই দুর্যোগের সময় দেশের মানুষের সবাইকে একযোগে এগিয়ে এসে লড়াইয়েরও আহ্বান জানান অঙ্কুশ হাজরার। তার মতে, মানুষের পাশে মানুষেরই দাঁড়ানো উচিত।

Back to top button
Close
Close