টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

মোদীর হাত ধরে আগামীকাল বিজেপিতে তৃণমূলের হেভিওয়েট বিধায়ক!

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল নরেন্দ্র মোদীর ব্রিগেড সভা থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন সোনালী গুহ। সুত্রের খবর অনুযায়ী, বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়ের সঙ্গে ওনার কথাবার্তা হয়ে গিয়েছে। আগামীকালই বিজেপির ঝাণ্ডা হাতে নেবেন সাতগাছিয়ার দাপুটে বিধায়ক সোনালী গুহ।

প্রাপ্ত খবর অনুযায়ী, গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে সাক্ষাৎ করেন তৃণমূলের একাধিক নেতা। তৃণমূল নেতাদের মধ্যে সোনালী গুহও ছিলেন বলে জানা গিয়েছে। গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর কান্নায় ভেঙে পড়েছিলেন সোনালী গুহ। নিজেকে প্রার্থী না করায় দিদির সুবুদ্ধির কামনা করেছিলেন তিনি।

তৃণমূলের টিকিট না পাওয়ায় অপমানিত হয়ে সোনালী গুহ বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানা গিয়েছে। সোনালী গুহ বলেছেন, তিনি বিজেপির হয়ে প্রচার করতে চান শুধু। প্রার্থী হওয়ার ইচ্ছে নেই ওনার। তিনি জানান, আমার উপর দল আর ভরসা করছে না। আর সেই কারণে অলিখিত ভাবে আমাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

সোনালী গুহ শুক্রবার ক্যামেরার সামনে কেঁদে বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমার সঙ্গে এটা করবেন ভাবতে পারিনি। ওনার সঙ্গে আমার শুধু রাজনৈতিক সম্পর্ক ছিল না, পারিবারিক সম্পর্কও ছিল। ওনার বাড়িতে খুঁজলে আমার জামাকাপড় পাওয়া যাবে। আমি ওনাকে আমার স্বামীর থেকে বেশি সন্মান দিতাম। উনি আমার দ্বিতীয় মায়ের মতো ছিলেন। সোনালী গুহ গতকালই বলেছিলেন, আমি রাজনৈতিক ব্যক্তিত্ব এভাবে বসে থাকতে পারব না।

Back to top button