টাইমলাইনবিনোদন

খারাপ খবর ‘মিঠাই’ ভক্তদের জন‍্য, ‘আলতা ফড়িং’ এর চাপে আরো কমল মোদক পরিবারের নম্বর

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছর একেবারেই ভাল যাচ্ছে না ‘মিঠাই’ (mithai) এর। ২০২১ এ টানা চ‍্যানেল সেরার খেতাব ধরে রেখেছিল জি বাংলার এই সিরিয়াল (bengali serial)। ২০২২ এ নতুন নতুন চমক দিয়ে আরো উপরে ওঠার কথা ছিল মিঠাইয়ের। অন্তত দর্শকরা তেমনটাই আশা করেছিলেন। কিন্তু ফল হল উলটো। বাড়ার বদলে লাগাতার কমে যাচ্ছে মিঠাইরাণীর নম্ব‍র।

গত সপ্তাহে ১০.৪ পয়েন্ট নিয়ে কোনো রকমে প্রথম স্থান ধরে রেখেছিল মোদক পরিবারের বৌমা। এ সপ্তাহে নম্বর কমেছে আরো। ভাগ‍্যবশত প্রথম স্থান এখনো হাতছাড়া হয়নি মিঠাইয়ের। ১০.২ নম্বর নিয়ে শীর্ষ স্থানেই রয়েছে এই সিরিয়াল। কিন্তু যে হারে প্রতি সপ্তাহে নম্বর কমছে তাতে যে অঘটন রোখা যাবে না তা দিব‍্যি জানেন দর্শকরাও।


উল্লেখ‍্য, গত কয়েক সপ্তাহ ধরেই কিন্তু জি বাংলাকে পেছনে ফেলতে দেখা গিয়েছে স্টার জলসাকে। এ সপ্তাহে ফলাফল আরো স্পষ্ট। সেরা দশের টিআরপি তালিকায় সমান সমান ভাগে সিরিয়াল রয়েছে দুই চ‍্যানেলেরই। কিন্তু জি এর বেশিরভাগ সিরিয়ালই নেমে গিয়েছে তলানিতে। রাজত্ব করছে স্টার জলসাই। নিত‍্য নতুন সিরিয়াল এনে যে চ‍্যানেলের লাভই হয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

দ্বিতীয় স্থানে ৯.৩ নম্বর নিয়ে জি এর ‘উমা’ থাকলেও তৃতীয় স্থানে কিন্তু বড়সড় চমক দেখিয়েছে স্টার। সদ‍্য শুরু হওয়া ‘আলতা ফড়িং’ (alta foring) প্রথম সপ্তাহেই এক লাফে তৃতীয় স্থানে উঠে বসেছে। নম্বর উমার থেকে একটু কম, ৯.২। অন‍্যদিকে মিঠাইকে কড়া টক্কর দেওয়া ‘খুকুমণি হোম ডেলিভারি’ নেমেছে চতুর্থ স্থানে।


পঞ্চম থেকে সপ্তম স্থান পর্যন্ত দখলে রেখেছে স্টার জলসা। জি বাংলার আরেক নতুন সিরিয়াল কিন্তু প্রত‍্যাশা পূরণ করতে পারেনি। শুরুর সপ্তাহেই সোজা অষ্টম স্থানে নেমে গিয়েছে এই নতুন সিরিয়াল। তথৈবচ অবস্থা অপরাজিতা, যমুনা, সর্বজয়ারও। এক সময়ে যারা দ্বিতীয় তৃতীয় স্থানে থাকত, তারা নেমে গিয়েছে নবম, দশম স্থানে।

রইল সেরা দশের টিআরপি তালিকা-

মিঠাই- ১০.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)
আলতা ফড়িং- ৯.২ (তৃতীয়)
খুকুমণি হোম ডেলিভারি- ৮.৬ (চতুর্থ)
ধুলোকণা- ৮.২ (পঞ্চম)
মন ফাগুন, গাঁটছড়া- ৮.১ (ষষ্ঠ)
আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)
পিলু- ৭.৮ (অষ্টম)
অপরাজিতা অপু- ৭.৭ (নবম)
যমুনা ঢাকি, সর্বজয়া- ৭.৩ (দশম)

Related Articles

Back to top button