টাইমলাইনভারত

স্বামীর সামনেই গণধর্ষিত হল দলিত মহিলা

 

বাংলা হান্ট ডেস্ক:- পুনরায় শিরোনামে এবার রাজস্থানের আলওয়ার।স্ত্রীর সামনেই প্রথমে মারধর করে স্বামীকে, তারপর পাঁচ যুবক মিলে গণধর্ষণ করে স্ত্রী কে। এছাড়াও তারা ওই কর্মকান্ডের ভিডিও ভাইরাল করে দেয় সোশ্যাল মিডিয়াতে। বিজেপি এই ঘটনার জেরেই সমালোচনার মুখে ফেলেছে রাজস্থানের কংগ্রেস সরকারকে।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তলব্রিক্ষ্মা থেকে লালওয়াদি যাচ্ছিলেন ওই মহিলা ও তাঁর স্বামী গত ২৬ এপ্রিল। বাইকে করে যাওয়ার সময় পাঁচ
যুবক মিলে তাঁদের পথ আটকায়। এরপরেই তারা ওই মহিলার স্বামীকে মারধর শুরু করে। এরপর পাঁচজনই একটি ট্রাকের আড়ালে নিয়ে গিয়ে গণধর্ষণ করে, সেই অপ্রীতিকর ভিডিও তুলে রাখে। এমনকী ওই তারা ওই দম্পতির কাছ থেকে দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয়।

প্রথমদিকে ভয়ে ওই দম্পতি পুলিশের কাছে যেতে পারেনি পরে তাঁরা ওই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তে মে মাসের ২ তারিখ পুলিশ কে সব জানায়।ঘটনার ভিত্তি অনুযায়ী ওই পাঁচজন যুবকের নামে এফআইআর করা হয়। তবে পুলিশ এখনও ওই পাঁচজন কে গ্রেফতার করতে অক্ষম, আর সেই নিয়েই রাজস্থানের বিজেপি ওখানকার কংগ্রেস সরকারের দায়িত্বহীনতা নিয়ে সরব হয়েছে।

Back to top button
Close