টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

হুমকি চিঠির শেষে- ইতি অনুব্রত মন্ডল, সঙ্গে তাজা বোমা! প্রাণ বাঁচাতে পুলিশের দারস্থ রেশন ডিলার

বাংলাহান্ট ডেস্কঃ আবারও সংবাদের শিরোনামে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তবে এবার তাঁর নাম করে হুমকি চিঠি দেওয়া হল এক রেশন ডিলারের বাড়িতে। সঙ্গে পাঠানো হল তাজা বোমাও। এই ঘটনায় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের (Mangalkot) ওই রেশন ডিলারের পরিবার রীতিমত আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে।

মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠেই পালিগ্রামের বাসিন্দা রেশন ডিলার জীবনকুমার বন্দ্যোপাধ্যায়ের দিদি রেখা মুখোপাধ্যায় বাড়ির সিঁড়ির ধাপে রাখা চারটি তাজা বোমা দেখতে পান। ওই বাড়িতেই স্ত্রী, ছেলে ও মেয়ে নিয়ে থাকেন রেশন ডিলার জীবনকুমার বন্দ্যোপাধ্যায়। দরজা খুলেই চারটি তাজা বোমা এবং একটি হুমকি চিঠি দেখতে পান জীবনবাবুর দিদি।

118538 lvagmntbgt 1556505602 Bangla Hunt Bengali News

চিঠির বিষয়বস্তু ছিল, ‘আমাদের ছেলেরা সব তৈরি থাকবে। গ্রামের লোকনাথ মন্দিরে আজ রাত সাড়ে নটায় টাকা নামিয়ে রেখে আসবে। আমার ছেলেরা ওখান থেকে লাইটের আলোর সিগন্যাল দেবে। কথার অন্যথা হলে, বাড়িতে ১০ কেজি গাঁজা ও বোমা রেখে দেওয়া হবে। যেটা ভালো বুঝবে, করবে’।

দ্বিতীয়বার এই হুমকির চিঠি পেয়ে প্রচণ্ড ভয় পেয়ে যায় জীবনবাবুর পরিবার। মঙ্গলকোট থানায় গিয়ে সমস্ত বিষয়টা জানান। সেইসঙ্গে জীবনবাবু আরও জানিয়েছেন, এটাই প্রথমবার নয়, এর আগেও একবার এরকম হুমকি সূচক চিঠি তিনি পেয়েছিলেন। পুলিশ তদন্তে নেমে দেখেছে, দুটো চিঠিতে হাতের লেখা একইরকম। তবে সন্দেহের তীর দুষ্কৃতীরা যতই অনুব্রত মণ্ডলের দিকে ঘোরাতে যাক না কেন, ডিলার এবং স্থানীয়রা এই বিষয়ে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে সন্দেহের তালিকা থেকে দূরে রেখেছেন।

boma Bangla Hunt Bengali News

ডিলার জীবনবাবু জানিয়েছেন, এর আগে বৃহস্পতিবার সকালেও দুষ্কৃতীরা তাঁর বাড়ির সামনে আড়াই লক্ষ টাকা দাবী করে এই ধরনের হুমকি চিঠি রেখে গিয়েছিল। এমনকি ছেলে মেয়েদের ক্ষতি করার হুমকিও দেওয়া হয়। তবে তখন তিনি ওই চিঠিকে কোন গুরুত্ব না দিলেও, মঙ্গলবার সকালের ঘটনায় খুব ভয় পেয়ে যায়। নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন।

Back to top button