ক্রিকেটখেলাটাইমলাইনIPL

দলে তিনজন তারকা ওপেনার! কি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটি? জানালেন জয়বর্ধনে

বাংলা হান্ট ডেস্কঃ অবশেষে সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে গড়াতে চলেছে আইপিএলের বল। আগামীকাল থেকে শুরু হতে চলেছে এবারের আইপিএল। আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল খেলাব ধরে রাখতে মরিয়া। আর তাই আইপিএলের প্রথম ম্যাচ থেকেই আক্রমণাত্মক ভূমিকায় দেখা যাবে মুম্বাই ইন্ডিয়ান্সকে।

এবার আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্স এর প্রাপ্তন তারকা ওপেনার ক্রিস লিনকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আর তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে তাহলে এবার কি তাহলে মুম্বাইয়ের ওপেনিং পার্টনারশিপে বদল ঘটতে চলেছে? মুম্বাই ইন্ডিয়ান্স এর হেড কোচ মাহেলা জয়াবর্ধনে এই প্রশ্নের উত্তরে সরাসরি জানিয়ে দিলেন যে এবার মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং পার্টনারশিপে কোন পরিবর্তন ঘটবে না। হঠাৎ ক্রিস লিনকে দলে নিলেও ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে দেখা যাবে প্রোটিয়া তারকা ডি’কক কে।

এই প্রসঙ্গে মাহেলা জয়বর্ধনে জানিয়েছেন, গতবার দারুণ সফল হয়েছিল রোহিত শর্মা ও ডি’কক জুটি। আর তাই কোন ভাবেই তাদের সেই জুটিকে ভাঙতে চাইছে না মুম্বাই ইন্ডিয়ান্স। এছাড়াও এই দুজন দীর্ঘদিন ওপেনিং করায় দু’জনের মধ্যে বোঝাপড়াও খুব সুন্দর এবং দুজনেই অভিজ্ঞ ব্যাটসম্যান। সেই কারণে ক্রিস লিনকে দলে নিলেও মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিংয়ে কোনো পরিবর্তন হচ্ছে না এমনটাই জানিয়েছেন হেড কোচ মাহেলা জয়বর্ধনে।

Back to top button