টাইমলাইনভারতভাইরালভিডিও

পর্যটকদের গাড়ির উপর শক্তি প্রদর্শন বাঘের, পেছনে টানতে লাগল গাড়িঃ ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিনই স্যোশাল মিডিয়ায় নানান ধরণের ভিডিও ভাইরাল (viral video) হয়। কখনও মানুষ, আবার কখনও পশু পাখি। তবে সেই পশু যদি আবার বাঘ (tiger) হয়, তাহলে তো রক্ষে নেই। মোবাইলের এপ্রান্ত থেকে দেখতে মজা লাগলেও, মোবাইল স্ক্রীনের অপ্রান্তে থাকা মানুষটির ভয়ে রক্ত শূন্য হওয়ার যোগার হয়।

কিছুদিন আগেই আমরা দেখেছি হিমাচল প্রদেশ অঞ্চলে রাস্তায় পর্যটকদের মধ্যে আচমকাই এক বাঘ চলে আসে। কিন্তু সে মানুষকে ভয় দেওয়ার বদলে মনোরঞ্জন করে চলে গেল। কাউকে কামড় দেওয়া তো দূর, ভুল বশত একটি আঁচড়ও দিল না। রীতিমত পোষ্য বেড়ালের মত মানুষের সঙ্গে খেলে বেরাল। কখনও পর্যটকদের জামার হাতা, তো কখনও তাদের চারপাশ দিয়ে ঘুরে বেরাল।

https://twitter.com/MonaPatelT/status/1350060466144329728

তবে সম্প্রতি দিনে আরও একটি বাঘের ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যা দেখে মজা পাওয়া তো দুরস্তর, ভিডিও দেখেই কারো কারো জ্ঞান হারাবার অবস্থা হয়েছিল। ভিডিওটি বেঙ্গালুরুর বানেরঘাট্টা পার্কের। গত ১৫ ই জানুয়ারি এক মহিলা তাঁর নিজের প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করেন।

ভিডিওতে দেখা যায়, বেঙ্গালুরুর বানেরঘাট্টা পার্কে এক পর্যটকের গাড়ির উপর নিজের সমস্ত রাগ উগরে দিচ্ছে এক বাঘের ছানা। নিজের রাগের প্রকাশ ঘটাতে গাড়ির বাম্পার দাঁত দিয়ে প্রাণপণে টানতে থাকে বাঘের ছানা। গাড়ি মধ্যস্থ মানুষজন অনেক তাড়ানোর চেষ্টা করলেও, বাঘ বাবাজি কুছ পরোয়া নেই, নিজের রাগ দেখিয়ে গাড়ির বাম্পার টেনেই যাচ্ছে। এটি বয়সের দিক থেকে ছোট বাঘ বলে এযাত্রায় কোনভাবে বেঁচে গিয়েছেন গাড়ি মধ্যস্থ যাত্রীরা। তবে পূর্ণ বয়স্ক বাঘ হলে আর রক্ষে ছিল না।

Back to top button