fbpx
টাইমলাইনবিনোদন

খালি গলাতেই গান গাইলেন টাইগার, প্রশংসায় পঞ্চমুখ শিল্পা শেট্টি থেকে আরমান মালিক

বাংলাহান্ট ডেস্ক: বেশ অনেকদিন হয়ে গেল বলিউডে প্রবেশ করেছেন টাইগার শ্রফ। জ্যাকি শ্রফের পুত্র হিসাবে নয়, বরং নিজের অভিনয় দক্ষতা ও অসাধারন নাচের স্টাইল দেখে মাতোয়ারা সিনেপ্রেমীরা। দিন দিন বাড়ছে তাঁর মহিলা ফ্যান ফলোয়িং। তবে এইসব দিকে একেবারেই মন নেই জ্যাকি শ্রফ পুত্রের। গুঞ্জন শোনা যায়, অভিনেত্রী দিশা পাটানির প্রেমে পড়েছেন তিনি। তবে এই বিষয়ে মুখ খোলেননি টাইগার বা দিশা কেউই।
তবে এই মুহূর্তে অন‍্যান‍্য তারকাদের মতো টাইগারও রয়েছেন বাড়িতে বন্দি। বাড়িতেই কখনও শরীরচর্চা করে আবার কখনও পুরোনো ছবি ও ভিডিও শেয়ার করে সময় কাটাচ্ছেন তিনি। হোম কোয়ারেন্টাইনে থাকতে থাকতে যাতে বিরক্তি না এসে যায় সেই জন‍্য নানারকম খেলা, চ‍্যালেঞ্জ তৈরি করেছেন তারকারা। এখন তাঁরা মজেছেন অন্ত‍্যাক্ষরী খেলায়। এক একটা গান গেয়ে অন‍্যদের ট‍্যাগ করছেন তাঁরা। এবার এই খেলায় অংশ নিয়েছেন টাইগার ও। দু দুটি গান গেয়েছেন তিনি।


‘সব তেরা’ ও ‘মেরে পাস তুম রহো’ এই দুটি গান গেয়েছেন টাইগার। ট‍্যাগ করেছেন হৃতিক রোশন, শ্রদ্ধা কাপুর ও কৃতি শাননকে। আসলে অনন‍্যা পাণ্ডে এই চ‍্যালেঞ্জটি দিয়েছিলেন অভিনেতাকে।

টাইগারের গান শুনে রীতিমতো অবাক নেটিজেনরা। তিনি যে এত ভাল গান করেন তা কেউই জানতেন না। এমনকি বিস্ময় প্রকাশ করেছেন শিল্পা শেট্টি, অর্জুন কাপুর, আরমান মালিক সহ আরও অনেকেই। সকলেই বলছেন, এই গুণটাও যে টাইগারের আছে তা কেউই জানতেন না। বলা বাহুল‍্য এই ভিডিওদুটি এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close