fbpx
টাইমলাইনভাইরাল

Tiktok ভিডিও: স্বামীকে শপিংয়ে নিয়ে যাওয়ার জন্য মহিলা যা করলো হয়ে গেল ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় অ্যাপের লিস্টে সবার উপরে যে নামটি থাকবে সেটা টিকটক বললে বোধহয় খুব ভুল বলা হয় না। কম সময়ে নিজের ভিডিয়ো ভাইরাল করার জন্য এর থেকে সুবিধাজনক উপায় আর কিচ্ছু নেই। যদিও কয়েকজন টিকটক ব্যবহারকারীর অদ্ভূত অঙ্গভঙ্গিমা বা অভিনয় দেখে সোশ্যাল মিডিয়ায় এই অ্যাপটি ও অ্যাপ ব্যবহারকারীরা বেশ হাসির পাত্রেই পরিণত হয়েছেন। কিন্তু তা সত্ত্বেও নির্মল হাসি ও মন ভাল করে দেওয়ার মতো বিষয়বস্তুর যোগান যে টিকটকই দেয় তা অনেকেই একবাক্যে স্বীকার করবে।

প্রায় প্রতিদিনই বেশ কিছু টিকটক ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই এক ভিডিয়ো নিয়ে হাসি মশকরা চলছে নেটদুনিয়ায়। আর হবে নাই বা কেন? নীলম দাসের টিকটক ভিডিয়োটি দেখে হাসি চেপে রাখা দায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে স্ত্রী চায়ের ট্রে হাতে স্বামীকে বলছেন চা খেয়ে একের পর এক জ্বর, মাথাব্যথা, অম্বল, পেটব্যথার ওষুধ খাওয়ার পরামর্শ দিয়ে যাচ্ছেন। কিন্তু স্বামীর তো কোনও অসুস্থতার লক্ষণই নেই। সেই কথাই তিনি বার বার তাঁর স্ত্রীকে বোঝানোর চেষ্টা করছেন। অবশেষে স্ত্রীকে যখন বোঝাতে পারলেন তখন ঘটল আরেক বিপদ। হাত ধরে সোজা স্বামীকে শপিং করাতে নিয়ে চললেন স্ত্রী। কারণ তাঁর যে অনেক কিছুই কেনাকাটি করার রয়েছে।

ভিডিয়োটির শেষে গিয়ে বোঝা যায় যে আসলে স্বামীকে শপিং করাতে নিয়ে যাওয়ার জন্যই এই মতলব ভেঁজেছিলেন স্ত্রী যাতে পরে  কোনওরকম অসুস্থতার অজুহাত দিয়ে শপিংয়ের পরিকল্পনা বাতিল করতে না পারেন তিনি। তবে মজার ছলে স্ত্রীকে এই ভিডিয়ো দেখাতে গেলে কিন্তু বিপদে পড়তে পারেন স্বামীরাই। বলা তো যায় না যদি তাঁরাও এমন কোনও বুদ্ধি বের করে ফেলেন শপিংয়ের জন্য!

Close
Close