টাইমলাইনবিনোদন

একাধিক ভুয়ো অ্যাকাউন্ট ‘শ‍্যামা’র নামে, অতিষ্ঠ হয়ে তিয়াশা নিলেন বড়সড় ব‍্যবস্থা

বাংলাহান্ট ডেস্ক: ভুয়ো অ্যাকাউন্টের (fake accounts) ঝামেলায় পড়লেন এবার জনপ্রিয় কৃষ্ণকলি (krishnakali) সিরিয়ালের অভিনেত্রী তিয়াশা রায় (tiyasha roy)। সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক ভুয়ো অ্যাকাউন্টের জ্বালায় প্রাণ ওষ্ঠাগত হ ওয়ার জোগাড় শ‍্যামার। এই নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় সরব হলেও মেলেনি সুফল।

এই প্রসঙ্গে সংবাদ মাধ‍্যমকে তিয়াশা জানান, একটা অ্যাকাউন্ট বন্ধ করা গেলে আরো দশটা ভুয়ো অ্যাকাউন্ট খুলে যায়। এই নিয়ে নাকি তাঁর স্বামী সুবানের সঙ্গে কথাও হয়েছে ভুয়ো অ্যাটাউন্টধারীর। তিয়াশার কথায়, তার নাকি আজব আবদার। কয়েকদিন ভুয়ো অ্যাকাউন্ট চালিয়ে তারপর মুছে দেওয়া যাবে, এমনটাই নাকি বলেন ওই ব‍্যক্তি।

এখানেই শেষ নয়। তিয়াশার বানানো ভিডিও নাকি নিজেদের নামে চালাচ্ছে এই প্রতারকরা। বাধ‍্য হয়েই এবার আসরে নেমেছেন অভিনেত্রী।
নিজের সোশ‍্যাল মিডিয়া পেজে এই সব ভুয়ো অ্যাকাউন্ট ও তাদের মালিকের সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেন তিয়াশা। তিয়াশা পাশে  পেয়েছেন সহভিনেতা নীল ভট্টাচার্য্য, রিমঝিম মিত্রদেরও।

সম্প্রতি বিজয়া দশমীতে সিঁদুর খেলার ছবিও ভাইরাল হয় অভিনেত্রীর। তবে তিয়াশা নিজে নন, তাঁর একটি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয় ছবিগুলি। বিজয়ার কিছুদিন পর একটু দেরি করেই সিঁদুর খেলায় মাতেন তিয়াশা। সঙ্গে স্বামী সুবানকেও দেখা গিয়েছে।

লাল সাদা শাড়িতে এদিন ক‍্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সেই সঙ্গে সিঁথিতে চওড়া সিঁদুর ও গালেও সিঁদুর মেখে হাসিমুখে পোজ দেন তিয়াশা।এর আগে কৃষ্ণকলির শুটিংয়ের ফাঁকে একটি ফটোশুট করেন তিয়াসা।শুটিংয়ের ফাঁকে পুজোর সাজও শেষ করে ফেলেছেন তিনি। সেই সাজেই একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। তবে এই ছবিতে শ‍্যামার চরিত্রেই ধরা দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button