টাইমলাইনবিনোদন

শাড়ি ছেড়ে কাঁধখোলা জাম্পস‍্যুট, জামাই অনিরুদ্ধর সঙ্গে এরাপোর্টের মধ‍্যে নাচ জুড়ল শ‍্যামা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল জগতে তিনি সবথেকে ‘কুল শাশুড়ি’। যখন তখন যেখানে সেখানে জামাই বাবাজিকে নিয়ে নাচতে শুরু করে দেন। এমন শাশুড়ি মা কি আর সহজে মেলে! বুঝতেই পারছেন কথা হচ্ছে শ‍্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াশা রায়কে (tiyasha roy) নিয়ে। পর্দাতেও যেমন শ‍্যামা জামাই ভক্ত, বাস্তবেও তিয়াশা কিন্তু আরো এককাঠি উপরে। পর্দার জামাই অনিরুদ্ধর সঙ্গে বন্ধুর মতোই মেশেন তিনি।

সুযোগ পেলেই নাচ, গান, রিল ভিডিও বানানো শুরু করে দেন শাশুড়ি জামাই জুটি। শুটিং সেট, সেলিব্রেশন পার্টি বাদ নেই কোথাও। এমনকি এবার বিমানবন্দরের মধ‍্যেও নাচ জুড়তে দেখা গেল শ‍্যামা অনিরুদ্ধকে। ‘পাগল কর গয়ি রে’ গানের সঙ্গে এয়ারপোর্ট লাউঞ্জের মাঝে জমিয়ে নাচলেন পর্দার শাশুড়ি জামাই।


তিয়াশার এদিনের লুকও নজরকাড়া। গাঢ় মেরুন রঙা অফ শোল্ডার জাম্প স‍্যুট, কালো বুটসে জামাই অনিরুদ্ধর সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন তিনি। নেটিজেনরাও দারুন উপভোগ করেছে দুজনের নাচ। একজন লিখেছেন, শাশুড়ি আর জামাইয়ের নাচ, খুব সুন্দর। হৃদয় আর আগুনের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।


মাস কয়েক আগেই ট্রেন্ড মেনে জনপ্রিয় হিন্দি গান ‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে শরাবি’ গানে পর্দার ছেলে, জামাইয়ের সঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছিল শ‍্যামাকে। তিনজনের এই নাচ দারুন ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

শুটিংয়ের ফাঁকে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে প্রায়ই ভিডিও বানাতে দেখা যায় তিয়াশাকে। আর নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য্য তো রিল ভিডিও বানানোর এক্সপার্ট যাকে বলে। কৃষ্ণকলির গোটা টিমের একটি ভিডিও ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

সেখানে দেখা গিয়েছে সপরিবারে ‘কেয়া মুঝে পেয়ার হ‍্যায়’ গানটি গাইছেন নিখিল শ‍্যামা। সঙ্গে রয়েছে দুই মেয়ে কৃষ্ণা, মুন্নি, জামাই অনিরুদ্ধ, ছেলে শিবাও। গানের তালে বসে বসেই চলছে নাচ। মেকআপ রুমে বেশ চুটিয়ে মজা চলছে তা ভিডিও দেখেই স্পষ্ট।

Related Articles

Back to top button