টাইমলাইনবিনোদনভিডিও

দেরি হলেও ট্রেন্ডে থাকা চাই, ধুতির স্টাইলে শাড়ি পরেই ‘কাঁচা বাদাম’এ উদ্দাম নাচ তিয়াশার! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি বা তেলুগু, যে ভাষায় যতই নতুন হিট গান আসুক না কেন ‘কাঁচা বাদাম’ (kacha badam) এর জনপ্রিয়তা এখনো অপ্রতিরোধ‍্য রয়েছে। দুবরাজপুরের একজন সাধারন বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকর যে কামাল করে দেখিয়েছেন তা করতে পারেননি আল্লু অর্জুন কিংবা বাদশাও। ‘জুগনু’, ‘পুষ্পা’কে টেক্কা দিয়ে এখনো বাজার কাঁপাচ্ছে কাঁচা বাদাম। আর এই গানেই সম্প্রতি ভিডিও বানালেন তিয়াশা রায় (tiyasha roy)।

জনপ্রিয়তা থাকলেও আগে যে ট্রেন্ডটা এসেছিল কাঁচা বাদামের সুরে ভিডিও বানানোর সেটা অনেকটাই অস্তমিত। আমজনতা থেকে তারকা সকলেই প্রায় রিল ভিডিও বানিয়ে নিয়েছেন ভাইরাল গানের তালে। বাকি ছিলেন শুধু পর্দার ‘কৃষ্ণকলি’। তিনিও এবার নেচে নিলেন ভুবনের গানে।


ধুতির স্টাইলে হালকা সবুজ শাড়ি ও গোলাপি নীল স্ট্রাইপের ব্লাউজ পরে নাচতে দেখা গেল তিয়াশাকে। ছন্দে ছন্দে দিব‍্যি কোমর দুলিয়ে নেচেছেন তিনি। তিয়াশার নাচে মুগ্ধ নেটনাগরিকরা। রিল ভিডিও বানাতে তিয়াশা বরাবরই দক্ষ। অনেকের আবার অভিনেত্রীর পোশাকটা বেশ মনে ধরেছে। এই পোশাকে আরো ভিডিও চাই, দাবি কৃষ্ণকলির অনুরাগীদের।

জি বাংলার ‘রান্নাঘর’ এর সেট থেকে ভিডিওটি শেয়ার করেছেন তিয়াশা। কিছুদিনের জন‍্য  রান্নাঘরে তাঁকে সঞ্চালনা করতে দেখা যাবে। শুটের ফাঁকেই ভিডিওটি বানিয়েছেন তিনি। এখনো পর্যন্ত ১৭ হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে।

সদ‍্য চার বছরের সফর শেষ করেছে ‘কৃষ্ণকলি’। টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে নিখিল শ‍্যামা। আপাতত কাজের চাপ কম। তাই কিছুদিনের জন‍্য ঘুরতে বেরিয়ে পড়েছিলেন তিয়াশা।


উতর সিকিমের জিরো পয়েন্ট ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানে এখন তাপমাত্রা শূন‍্যর নীচে। বরফের চাদরে ঢেকেছে উপত‍্যকা। তার উপরে সূর্যের আলো পড়ে চিকচিক। নীল ডেনিম, ক্রিম রঙা সোয়েটার, কালো ওভারকোট আর বরফের জন‍্য পায়ে বুটজুতো পরে সেজে বরফে ঢাকা প্রান্তরে দাঁড়িয়ে ‘হ‍্যায় আপনা দিল তো আওয়ারা’ গানে রিল ভিডিও বানিয়েছিলেন তিনি।

তিয়াশা জানিয়েছিলেন, এক মাস তিনি বিরতিতে থাকবেন। শ‍্যামা চরিত্রটির থেকে ধীরে ধীরে বেরিয়ে আসার চেষ্টা করবেন। ইতিমধ‍্যেই নতুন কাজের প্রস্তাবও পেয়ে গিয়েছেন তিনি। তাই শুটিং ফ্লোরে ফিরতে খুব বেশি দেরি হবে না তাঁর।

Related Articles

Back to top button