টাইমলাইনবিনোদনভিডিও

করিনা কাপুরের হিট হিন্দি গানের তালে কোমর দোলালেন ‘শ‍্যামা’, তুমুল ভাইরাল তিয়াশার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের ভাইরাল (viral) হল ‘কৃষ্ণকলি’ শ‍্যামা ওরফে তিয়াসা রায়ের (tiyasha roy) ভিডিও (video)। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় শুরু করার পর থেকেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিয়াশা। এখন তিনি ছোটপর্দার অন‍্যতম পরিচিত মুখ।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। জনপ্রিয় হিন্দি গান ‘ইয়ে ইশক হায়’ এর তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে শুট করা হয়েছে এটি। কারণ ভিডিওতে শ‍্যামার সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী।

পরনে গাঢ় নীল ও লাল শাড়ি, গয়না, চুলে লাগিয়েছেন এক ফুলের মালা। কৃষ্ণকলি সিরিয়ালে তাঁর চরিত্র শ‍্যামার সাজেই ভিডিওটি করেছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়ে গিয়েছে এই মিষ্টি ভিডিওটি।

অতি সম্প্রতি স্বামী সুবানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন তিয়াশা। দূর্গাপুজোর দশমীতে মান অভিমান ভুলে দুজনকে সিঁদুর খেলতেও দেখা গিয়েছিল। লাল সাদা শাড়িতে এদিন ক‍্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সেই সঙ্গে সিঁথিতে চওড়া সিঁদুর ও গালেও সিঁদুর মেখে হাসিমুখে পোজ দেন তিয়াশা।

View this post on Instagram

💌💌💌

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on

তবে সম্প্রতি বেশ সমস‍্যায় পড়েছেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক ভুয়ো অ্যাকাউন্টের জ্বালায় প্রাণ ওষ্ঠাগত হ ওয়ার জোগাড় শ‍্যামার। এই নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় সরব হলেও মেলেনি সুফল।

এই প্রসঙ্গে সংবাদ মাধ‍্যমকে তিয়াশা জানান, একটা অ্যাকাউন্ট বন্ধ করা গেলে আরো দশটা ভুয়ো অ্যাকাউন্ট খুলে যায়। এই নিয়ে নাকি তাঁর স্বামী সুবানের সঙ্গে কথাও হয়েছে ভুয়ো অ্যাটাউন্টধারীর। তিয়াশার কথায়, তার নাকি আজব আবদার। কয়েকদিন ভুয়ো অ্যাকাউন্ট চালিয়ে তারপর মুছে দেওয়া যাবে, এমনটাই নাকি বলেন ওই ব‍্যক্তি।

এখানেই শেষ নয়। তিয়াশার বানানো ভিডিও নাকি নিজেদের নামে চালাচ্ছে এই প্রতারকরা।

Back to top button