টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

ভোট না দিলে ভোটারদের জল বন্ধ করে দেওয়ার হুমকি তৃণমূলে প্রার্থীর! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূল নেতার তুঘলকি ফরমান। একেবারে ভোটারদের হুমকি দিয়ে বললেন, ভোট না দিলে জল বন্ধ করে দেব। এখন প্রশ্ন উঠছে যে, এটাই কি তৃণমূলের বাংলা সংস্কৃতি? তৃণমূলের নেতা তথা বর্তমানে হুগলির সপ্তগ্রাম থেকে তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্তের এই হুমকি এখন শাসক দলের গলার কাঁটা হয়ে উঠেছে।

আজ ভোট প্রচারে বেরিয়ে ভোটারদের উদ্দেশ্যে এই হুমকি দিয়েছেন তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত। তিনি ভোটারদের সামনে পরিস্কার বলেন, ‘যেই বুথে আমাকে ভোট দেওয়া হবে না, সেখানে জলের লাইনও যাবে না আর জলও যাবে না। কিছুই দেব না। সবকিছু বিজেপিকে দিয়েই করাতে হবে।” তপদ দাশগুপ্তের এই হুমকির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্তর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চারিদিকে ছিঃ ছিঃ রব পড়েছে। বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য এই বিষয়ে তৃণমূলকে আক্রমণ করে বলেছেন, ‘বামেদের সঙ্গে লড়াই করে নেতা হয়েছেন তপনবাবু। তিনি সব জানেন, হুগলির মাটি ভালো করে চেনেন। উনি রাজ্যের মন্ত্রীও ছিলেন। আর এবারের নির্বাচনের আগে উনি যেভাবে ভোটারদের হুমকি দিচ্ছেন, সেটা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তৃণমূলে পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। হতাশায় তাঁরা এরকম করছে। সামনে হার দেখতে পেরেই এরকম বেপরোয়া হয়ে উঠেছেন তিনি।”

আরেকদিকে, তপন দাশগুপ্তর মন্তব্যের প্রতিক্রিয়া দিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, ‘এতে অবাক হওয়ার কিছুই নেই। এরাই তো তৃণমূল। এখন বাংলার মানুষদের ঠিক করতে হবে যে, রাজ্যে সভ্য, ভদ্র সরকার আসবে? না এরকম গুন্ডা মস্তানের সরকার হবে।” যদিও এই নিয়ে তৃণমূলের প্রার্থী তপন দাশগুপ্তের কোনও প্রক্তিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button