মদনের কীর্তিতে তোলপাড় বাংলা! এবার ট্যাটু করাবেন ‘কালারফুল MM’, কী আঁকবেন শরীরে?

বাংলা হান্ট ডেস্ক: বয়স ৭০ ছুঁইছুঁই, কিন্তু কে বলবে তিনি সাত সাতটি দশক কাটিয়ে ফেলতে চলেছেন! কালারফুল বয়, কালারফুলই (Colorful) রয়েছেন। এবার তিনি আরও কালারফুল হতে চলেছেন। দুধে আলতা গায়ের রঙের মধ্যে এবার আরও রঙ লাগতে চলেছে তাঁর শরীরে। যার কথা বলছি, তিনি মদন মিত্র (Madan Mitra)।

সূত্র মারফত খবর, কামারহাটির তৃণমূল (TMC) বিধায়কের নাকি অনেকদিন ধরেই মনের মধ্যে একটা ইচ্ছে ছিল। কী সেই ইচ্ছে? ট্যাটু (Tattoo) করানোর। কিন্তু যে কোনও কারণেই হোক, তা হয়ে ওঠেনি। এবার ট্যাটু করাতে চলেছেন মদন মিত্র (Madan Mitra)। উল্কি আঁকবেন তাঁর শরীরে।

মদন মিত্রের ঘনিষ্ঠদের থেকে এই খবর পেয়েছে বাংলা হান্ট। জানা যাচ্ছে, মঙ্গলবার রাসেল স্ট্রিটের সোল স্কাই লাউঞ্জে (Soul Sky Lounge) যাবেন কামারহাটির (Kamarhati) বিধায়ক। সেখানেই কথা বলবেন শহরের টপ ক্লাস ট্যাটু আর্টিস্টদের (Tattoo Artist) সঙ্গে। সূত্রের খবর, মঙ্গলবারই সন্ধে নাগাদ ট্যাটু করাবেন এই তৃণমূল নেতা।

madan tattoo

এই খবর সবার আগে ব্রেক করছে বাংলা হান্ট। আর এই খবর প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগী থেকে শুরু করে যুবদের মধ্যে একটা আলাদা উচ্ছ্বাস হবে বলেই মনে করা হচ্ছে। সব ঠিকঠাক থাকলে মঙ্গলবারই মদনের শরীরে উল্কি প্রতিষ্ঠিত হবে। সূত্রের খবর, ‘এমএম’ (MM) তাঁর হাতে একটি ট্যাটু করাবেন। যদিও সেটি কীসের হবে তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, বয়সে প্রবীণ হলেও চিরসবুজ মদন মিত্র। কালারফুল ড্রেস থেকে সিনেমা, মিউজিক ভিডিও। কিছুতেই কম যান না তিনি। এবার তাঁর তালিকায় নবতম সংযোজন ট্যাটু।