fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

বড় খবরঃ রাতের অন্ধকারে সুযোগ নিয়ে দুই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা তৃণমূল নেতার!

বাংলা হান্ট ডেস্কঃ স্কুলের দুই নাবালিকা পড়ুয়াকে ধর্ষণ (Rape) করার চেষ্টায় অভিযুক্ত তৃণমূলের (All India Trinamool Congress) পঞ্চায়েত সদস্য। গোটা ঘটনায় উত্তাল এলাকা। এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতা আজিরুল শেখ (Arijul Seikh) এর কঠোর শাস্তির দাবিতে উত্তাল মুর্শিদাবাদের রেজিনগর এলাকা। দুই স্কুল পড়ুয়ার মধ্যে এক পড়ুয়ার বাড়ির লোকজন স্থানীয় থানায় ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। যদিও, এখনো পর্যন্ত অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করেনি পুলিশ।

তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ, দুইদিন আগে রাতের বেলায় মসজিদের পঠনপাঠন শেষ করে দুই বান্ধবী একসাথে বাড়ির দিকে ফিরছিল। তখন হঠাত তৃণমূল নেতা আরিজুল শেখ তাঁদের রাস্তা আটকে দাঁড়ায়। প্রথমে তাঁদের সাথে বন্ধুত্ব জমানোর জন্য অনেক লোভনীয় অফার দিচ্ছিল, পরে তাঁদের থেকে ফোন নম্বরও চায় তৃণমূল নেতা।

ফোন নম্বর না দেওয়ায় দুই পড়ুয়াকে ধর্ষণের চেষ্টা করে তৃণমূলের ওই নেতা। নাবালিকারা বাড়িতে গিয়ে তাঁদের পরিবারের লোকজনদের সবকিছু বিস্তারিত ভাবে জানায়। এরপর গোটা গ্রামে আগুনের মতো ছড়িয়ে পড়ে তৃণমূল নেতার এই কীর্তি। এই ঘটনার পরিপেক্ষিতে থানায় লিখিত ভাবে অভিযোগ জানায় নির্যাতিতার পরিবার।

ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়া আর থানায় অভিযোগ জানানর পর থেকেই উধাও তৃণমূলের নেতা আরিজুল শেখ। এটাই প্রথম নয়, এর আগেও তৃণমূল নেতা আরিজুল শেখের বিরুদ্ধে নানারকম সমাজবিরোধী কাজের অভিযোগ আছে। এই গোটা ঘটনায় অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব।

Back to top button
Close