টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

এবার নির্বাচন কমিশন অনেক কড়া, আগের মতো বুথে লোক ঢোকাতে পারব না! বেফাঁস তৃণমূল নেতা

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে ভোটের দামামা বাজতেই কড়া হচ্ছে নির্বাচন কমিশন। রাজ্যে শান্তিপূর্ণ ভাবে ভোট করানোর জন্য সমস্ত রকম কড়া পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে কমিশনের পক্ষ থেকে। আর এরমধ্যে বেফাঁস মন্তব্য করে দলকে বিপাকে ফেললেন তৃণমূলের নেতা। সাঁইথিয়া ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি সাবের আলী এমনই এক মন্তব্য করে বসলেন, যার ফলে দলের অস্বস্তি বাড়ল।

তৃণমূলের ব্লক সভাপতি সাবের আলী বলেন, আমাদের দল যেভাবে কাজ করছে সেটা প্রশংসার যোগ্য। কিন্তু ভোটের আগে নির্বাচন কমিশন যেভাবে কড়া হওয়ার কথা বলছে, সেটা আমাদের জন্য ক্ষতিকর। তিনি বলেন, আগে আমরা বেপোরওয়া ভাবে বুথে ঢুকে পড়তাম, এবার সেটা হবে না। আগে যেভাবে ভোট করাতাম এবার আর সেভাবে করাতে পারব না।

তিনি আরও বলেন, আমরা এর আগে সবাইকে বুথে ঢুকিয়ে দিতাম, নিজারাও বুথে বেপরওয়া ভাবে ঢুকে পড়তাম। কিন্তু নির্বাচন কমিশনের কড়াকড়ির ফলে এবার আর সেটা সম্ভব হবে না।

তৃণমূলের ব্লক সভাপতি সাবের আলীর এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওনার বক্তব্য ভাইরাল হওয়ার পর একদিকে যেমন চারিদিকে নিন্দার ঝড় উঠছে, তেমনই বীরভুমে তৃণমূলের অস্তিত্ব নিয়েও প্রশ্ন উঠছে। তাহলে আগের ইলেকশন গুলোতে জালিয়াতি করেই কি তৃণমূল কংগ্রেস বীরভূমে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছিল? খোদ তৃণমূল নেতার মুখ দিয়ে এই কথা বের হওয়ার পর প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।

Back to top button