টাইমলাইনপশ্চিমবঙ্গ

মাছের খাবার চুরি করে বাজারে বিক্রি করতে গিয়ে ধরা পড়লেন তৃণমূল নেতা! পাঁচন দাওয়াই দিলো এলাকাবাসী

বাংলা হান্ট ডেস্কঃ করোনার সঙ্কট আর লকডাউনে মধ্যে তৃণমূলের (All India Trinamool Congress) নেতাদের বিভিন্ন প্রকারের দুর্নীতির খবর পাওয়া গেছে গোটা রাজ্য জুড়ে। কখনো রেশন দোকান থেকে জোর জবরদস্তি চাল নিয়ে বিলে করার অভিযোগ। আবার কখনো চাল চুরি করার মতো গুরুতর অভিযোগ উঠেছে শাসক দলের নেতাদের বিরুদ্ধে।

এবার চাল নয়, মাছের খাবার চুরির অভিযোগ উঠেছে তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে। অভিযোগ, তৃণমূল নেতা মাছের খাবার চুরি করে বিক্রি করে দিয়েছেন। এই অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থেকে। সেখানে দীঘিরপাড় পঞ্চায়েতের তৃণমূল নেতা আতিউর রহমান সর্দারকে ঘেরাও করে তুমুল বিক্ষোভ দেখায় গ্রামবাসী।

করোনার সঙ্কটের কারণে এলাকার মাছচাষিদের জন্য কয়েক’শ বস্তা মাছের খাবার ত্রাণ হিসেবে পাঠিয়েছিল রাজ্য সরকার। আর সেই খাবারই ক্ষমতার অপব্যভার করে বাজারে বিক্রি করে দেন তৃণমূলের পভাবশালী নেতা আতিউর রহমান সর্দার।

ওই তৃণমূল নেতার স্ত্রী দীঘিরপাড় পঞ্চায়েতের সদস্য। ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তিনি ২ হাজার ২০০ টাকা কেজি দরে খোলা বাজারে মাছের খাবার বিক্রি করে দেন। আর ওই খাবার বিক্রি করার সময় হাতেনাতে ওনাকে ধরে ফেলে এলাকাবাসী। এরপরই ওনাকে পিটিয়ে পুলিশের হাতে তুলে দেয় তাঁরা।

Related Articles