টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

গোষ্ঠী দ্বন্ধের জেরে বোমাবাজি বাঁকুড়ায়, খুন তৃণমুল নেতা

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় (West bengal) বেশকিছুদিন আগে দুই বিজেপি নেতার হত্যার ভিত্তিতে তৃণমূলকে (All India Trinamool Congress) দায়ি করা হয়েছিল। রাজ্য বিজেপির সন্দেহ ছিল, তৃণমূল হত্যা করেছে, তাঁদের দুই সদস্যকে। কিন্তু এবার বাঁকুড়ার বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রামের এক ভয়াবহ ঘটনায় চাঞ্চল্য ছড়াল গোটা এলাকা জুড়েই।

দুষ্কৃতি হামলা
বেলিয়াড়া গ্রামের উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ও বর্তমান প্রধানের মধ্যে অঞ্চল দখলের ক্ষমতা নিয়ে বেশ কিছু দিন ধরে ঝামেলা চলছিল। এই ঘটনার পর আচমকাই শনিবার রাতে একদল দুষ্কৃতী হাজির হয় তৃণমূলের দলীয় কার্যালয়ে। চলতে থাকে ব্যাপক বোমাবাজি।

খুন করা হয় শেখ বাবর আলিকে
হঠাতই তৃণমূলের প্রাক্তন প্রধান শেখ বাবর আলির বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়তে থাকে দুষ্কৃতীরা। পার্শ্ববর্তী হাজি সাহেবের বাড়িতে আশ্রয় নিয়েই নিজেকে বাঁচাতে পারেনি বাবর আলি। সেখানে গিয়ে তাঁকে টেনে বের করে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকাজুড়েই।

চলছে পুলিশি টহলদারী
দুষ্কৃতি হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখান থেকে মৃত বাবর আলির দেহ বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়ে দেয় ময়না তদন্তের জন্য। সমগ্র এলাকা জুড়ে চলছে পুলিশি টহলদারী। এখনও অবধি অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Related Articles

Back to top button