টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

নির্বাচনের আগে কুমড়ো হাতে গান গেয়ে ভাইরাল হলেন বং ক্রাশ মদন মিত্র

বাংলা হান্ট ডেস্কঃ নানারকম বিতর্কিত মন্তব্য করে বারবার শিরোনামে উঠে আসা তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র এখন গায়ক হয়ে উঠেছেন। তিনি এবার গানের তালে তালে বিজেপি সমেত সমস্ত বিরোধী দলগুলোকে নিশানায় নিচ্ছেন। সম্প্রতি মদন মিত্র ওনার নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যেটা খুব ভাইরালও হচ্ছে। মদন মিত্রকে ওই গানে কুমড়ো হাতে করে নিয়ে বিরোধীদের বিঁধতে দেখা গিয়েছে।

কিছুদিন আগে ‘জয় শ্রী রাম” ধ্বনি গোটা ভারতে নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন। ওনার ওই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় বিজেপির কর্মী, সমর্থক এবং নেতারা ওনাকে নিয়ে মোর্চা খোলেন। এরপর মদন মিত্র আরেকটি জায়গায় মাতা সীতাকে নিয়েও বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছিলেন। যদিও, এবার তিনি সমস্ত বিতর্ক থেকে দূরে সরে গানের মাধ্যমে বিজেপিকে নিশানা করা শুরু করলেন।

মদন মিত্র ওই গানের মাধ্যমে তৃণমূল ছেড়ে চলে যাওয়া নেতাদের যেমন একহাতে নেন, তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন। গানের মধ্যে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নেতাদের মুলো, কুমড়ো আর ঢ্যাঁড়শের সঙ্গে তুলনা করেছেন মদন মিত্র।

 

নির্বাচনের আবহে মদন মিত্রর এই গান সোশ্যাল মিডিয়ায় বেশ চলছে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তৃণমূল নেতা মদন মিত্র। এর আগে বারবার লাইভে এসে তিনি নিজের জনপ্রিয়তা প্রমাণ করেছেন। মদন মিত্রর লাইভ সেসময় রাজনৈতিক দলের সমর্থকদের থেকে অরাজনৈতিক মানুষই বেশি আসতেন। আর সবথেকে বেশি আসতেন রাজ্যের মেয়েরা। একদা মেয়েদের ক্রাশ হয়ে উঠেছিলেন মদনবাবু। আর সেকথা কদিন আগে টলিউডের অভিনেত্রী সায়নী ঘোষও স্বীকার করেছেন। এখন দেখার বিষয় এটাই যে, রাজ্যের মেয়েদের ক্রাশ মদনবাবু এই গান গেয়ে ভোটের বৈতরণী পার করতে পারেন কি না।

Related Articles