টাইমলাইনপশ্চিমবঙ্গ

নারদকান্ডে ফের একবার হাজিরা দিলেন তৃণমূল সাংসদ প্রসূন! করা হলো ভয়েস রেকর্ড

বাংলা হান্ট ডেস্ক: নারদ তদন্তে ফের একবার জলঘোলা, আজ শনিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দিলেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর ভয়েস রেকর্ড করা হয়েছে বলে জানা গেছে। আজ সকাল ১০টায় তৃণমূল সাংসদ হাজিরা দেন নিজাম প্যালেসে। দুপুর ১টা নাগাদ সেখান থেকে বেরন তিনি।

নিজাম প্যালেসে হাজিরা দিয়ে বেরোনোর পর, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “৩ পাতা পড়তে দিয়েছিল। আমি পড়েছি। আমার ভয়েস রেকর্ড করা হয়েছে।”  সূত্রে খবর, তদন্তকারীদের কাছে রয়েছে একটি ফুটেজ সেই ফুটেজের সাথে প্রসূনের আজকের দেওয়া ভয়েস রেকর্ডিংয়ের আওয়াজ মিলিয়ে পরীক্ষা করা হবে।

নারদ তদন্তে ফের একবার নড়েচড়ে বসেছে সিবিআই। তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় কে বেশ কয়েকদিন আগেই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছিল। এরপরে আজ নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার দিন ঠিক হয় প্রসূনের। যদিও তিনি একা সেখানে যাননি তার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর আইনজীবী।

প্রসঙ্গত, নারদাকাণ্ডে ১২ জনের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছিল, এবং কিছু ছবি ফাঁস হয়েছিল যাতে দেখা যাচ্ছে এরা নিজের হাতে টাকা গ্রহণ করছেন, এই অভিযুক্তদের মধ্যে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় অন্যতম।

এই নিয়ে প্রসূনকে দ্বিতীয়বার তলব করল সিবিআই, ফের একবার হাজিরাও দিলেন তিনি। সূত্রে খবর, পূর্ব প্রকাশিত ফুটেজে যাঁদের ছবি ফাঁস হয়েছিল, বহালতবিয়তে তাঁদের কণ্ঠস্বর নমুনা সংগ্রহ করা শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এর আগে ফিরহাদ হাকিম ও মুকুল রায় এসে নিজের নিজের কণ্ঠস্বরের নমুনা দিয়ে যান। এবার কণ্ঠস্বরের নমুনার জন্য শোভন চট্টোপাধ্যায় ও প্রসূন বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয়। যদিও শোভন এদিন উপস্থিত ছিলেন না, তিনি সোমবার হাজিরা দেবেন বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button