টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

বড় খবরঃ পুরসভার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন দাপুটে তৃণমূল নেতা! বাড়ল জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ একের পর এক ভাঙনে জেরবার শাসক দল তৃণমূল। বিধানসভা নির্বাচনের আগে যেভাবে দলের মন্ত্রী, বিধায়ক, সাংসদ, নেতারা দল ছেড়ে যাচ্ছে, সেটা নিয়ে বড় চিন্তায় মমতা বন্দ্যোপাধ্যায়। অনেক চেষ্টা করেও কোনওমতে ভাঙন রোখা যাচ্ছে না। গতকাল বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় ফেসবুকে পোস্ট করে জল্পনা বাড়িয়েছেন। আর আজ তিনি প্রকাশ্যে বলেছেন যে, দিল্লী যাচ্ছি সেখানে পরিচিতদের সাথে দেখা হতেও পারে। আগামীকাল দুপুর দুটোয় শতাব্দী রায় ফেসবুকে লাইভে আসবেন। আর তখনই তিনি নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন।

আর এরমধ্যে তৃণমূলের অস্বস্তি বাড়ালেন আরও এক দাপুটে নেতা। হলদিয়া পুরসভার চেয়ারম্যান শামলকুমার আদক নিজের পদ থেকে ইস্তফা দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন। শামল আদক শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বলেই পরিচিত। তাহলে কি এবার ঘাসফুল ছেড়ে পদ্ম ফুলে নাম লেখাচ্ছেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শামলকুমার আদক? এই নিয়ে রাজ্য রাজনীতিতে চলছে নানান জল্পনা।

আজ শামলকুমার আদকের প্রতিনিধি হয়ে কাউন্সিলার দীপক মুন্দা পুরসভার এগজিকিউটিভের কাছে ওনার ইস্তফাপত্র দেন। তবে শ্যামলকুমার কি কারণে আচমকাইল এই সিদ্ধান্ত নিয়েছেন, সেটি জানা যায় নি। তবে অনেকের মতেই শুভেন্দু অধিকারীর হাত ধরে তিনি খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিতে পারেন। আর এই কারণেই তিনি এতবড় পদ থেকে ইস্তফা দিয়েছেন। এখনো পর্যন্ত এই বিষয়ে শামল বাবুর থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button