টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

৪ তৃণমূল সদস্যের আত্মঘাতী ভোটে জয়ী বিজেপি প্রার্থী

বাংলাহান্ট ডেস্ক : নির্বাচনে বিজেপি প্রার্থীকে ভোট দিয়ে জেতালেন খোদ তৃণমূল কর্মীরাই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মূর্শিদাবাদ জেলার ফারাক্কা বেওয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে।

উপপ্রধানের বিরুদ্ধে অনাস্থা ভোট চলছিও ওই পঞ্চায়েতে। সেখানেই ভুল করে বিজেপি নেত্রীকে ভোট দিয়ে ফেললেন দুই তৃণমূল কর্মী। জানা যাচ্ছে, ফারাক্কা বেওয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অনিতা মন্ডল বিজেপি নেত্রী। কিন্তু হঠাৎ করেই পঞ্চায়েতের কংগ্রেস এবং সিপিএমের সদস্যরাও তৃণমূলে যোগ দান করে। দলে ভারী হয়ে অনিতার বিরুদ্ধে ডিসেম্বর মাসে অনাস্থা আনে তৃণমূল।

শুক্রবার পঞ্চায়েতে চলছিল সেই অনাস্থা ভোটই। যথারীতি উপস্থিত ছিলেন প্রিসাইডিং অফিসারও। বিজেপির ২ জন এবং তৃণমূলের ৪ জন সদস্য সহ এদিন ভোট দেন মোট ১০ জন। ভোট দানের সময় ভুল করে অনিতাকেই ভোট দিয়ে বসেন তৃণমূলের দুই সদস্য। বাকি দুই সদস্য অবশ্য জেনে বুঝেই ভোট দেন তাঁকে।

পঞ্চায়েতের প্রধান ছোটন মেহেরা জানিয়েছেন, আতাউর রহমানকে উপপ্রধান হিসেবে চেয়েছিল তৃণমূল। কিন্তু ৪ সদস্যের সেমসাইড গোলে ভেস্তে যায় সমস্ত পরিকল্পনায়। এহেন ঘটনার জেরে কার্যতই হাওয়া গরম মুর্শিদাবাদ জেলা তৃণমূলের অন্দরে। এর মধ্যে আবার অন্তর্ঘাতেরও ছায়া দেখছেন কেউ কেউ।

Related Articles

Back to top button