টাইমলাইনপশ্চিমবঙ্গ

তৃণমূল বিধায়কের পর এবার রাজ্যের মন্ত্রী, লন্ডনে সৌরভের আশেপাশেই শাসক! তুঙ্গে জল্পনা

বাংলাহান্ট ডেস্ক : সৌরভ গঙ্গোাধ্যায় (Sourav Ganguly) এই মুহূর্তে পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন লন্ডনে। কিন্তু বিলেতের রাস্তায় তার সাথে মাঝেমধ্যেই দেখা হয়ে যাচ্ছে বিভিন্ন তৃণমূল নেতাদের। সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) সাথে কিছুদিন আগেই লন্ডনের রাস্তায় দেখা হয়েছিল সৌরভের। এবার দমকলমন্ত্রী সুজিত বসুর সাথে লন্ডনে দেখা হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

গোটা একটা দিন একসাথে কাটালো গাঙ্গুলি ও বসু পরিবার। সুজিত বসু সেই মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে। সুজিত বসু ও তার পরিবার সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের সাথে একসাথে তোলা ছবিও শেয়ার করেছেন। সুজিত বসু লন্ডনে তোলা ছবি পোস্ট করে লেখেন, “লন্ডনে খুব ভালো সময় কাটালাম পরিবার ও বন্ধুদের সাথে।”

কিছুদিন আগেই সোশ্যাল মাধ্যমে সোহম চক্রবর্তী লন্ডনের সৌরভ গাঙ্গুলির সাথে তোলা ছবি পোস্ট করেছিলেন। ছবি পোস্ট করে সোহম লেখেন, “দাদা ও ডোনাদির সাথে খুব সুন্দর একটা সন্ধ্যা কাটালাম। সত্যিই খুব ভালো লাগল।”

ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে সৌরভ গাঙ্গুলিকে অপসারণ করার পর শুরু হয়েছিল তুমুল জল্পনা। বর্তমানে সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশীষ গাঙ্গুলি সিএবির সভাপতি। যদিও এই আসনের লড়াই করার কথা ছিল সৌরভের। কিছুদিন আগেই মোহনবাগান মাঠে সৌরভ জানান তিনি লন্ডনে ছুটি কাটাতে যাচ্ছেন। আপাতত বিলেতে পরিবারের সাথে ছুটির মেজাজে রয়েছেন মহারাজ।

সৌরভের কন্যা সানা এই মুহূর্তে লন্ডনে পড়াশোনার জন্য রয়েছেন। লন্ডনে বহু বছর হল সৌরভের নিজের একটি বাড়িও রয়েছে। সময় পেলেই সেখানে মহারাজ ছুটি কাটাতে যান। ফুটবল বিশ্বকাপ শুরু হওয়ার আগে সৌরভ বলেছিলেন তিনি কাতারে যেতে চান খেলা দেখার জন্য। পাশাপাশি ইংলিশ প্রিমিয়ার লিগ দেখার ইচ্ছাও রয়েছে তার।

Related Articles