টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘যারা বেইমানি করবে নির্বাচনের পর তাঁদের দেখে নেওয়া হবে” জনসভা থেকে সরাসরি হুমকি TMC বিধায়কের

বাংলা হান্ট ডেস্কঃ আট দফায় নির্বাচনের ঘোষণার সঙ্গে সঙ্গে পশ্চিমবঙ্গে রাজনৈতিক পারদ বেড়ে চলেছে। শাসক বিরোধী সবাই একে অপরকে আক্রমণ করে চলেছে। আর এর মধ্যে তৃণমূল বিধায়ক হামিদুল রহমানের হুমকি এখন রাজ্য রাজনীতিতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। রহমানের বিরুদ্ধে বিজেপির নেতারা নির্বাচন কমিশনে অভিযোগও করেছে।

তৃণমূল বিধায়ক হামিদুল রহমান প্রকাশ্য জনসভা থেকে সবাইকে হুমকি দেন। তিনি বলেন, যার নুন খাও তাঁর সঙ্গে বেইমানি করতে নেই। নির্বাচনের পর আমরা তাঁদের দেখে নেব, যারা আমাদের সঙ্গে বেইমানি করছে। বেইমানদের সঙ্গে খেলা হবে।

তৃণমূল বিধায়ক হামিদুল রহমান বলেন, ‘আমাদের পূর্বপুরুষেরা বলে গেছেন যাদের নুন খাও, তাঁদের সঙ্গে বেইমানি করতে না। নির্বাচনের পর তাঁদের সঙ্গে দেখা হবে যারা আমাদের সঙ্গে বেইমানি করেছেন। বেইমানদের সঙ্গে খেলা হবে। আমরা সবাই দিদিকে আমাদের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই।”

তৃণমূল বিধায়ক আরও বলেন, ‘জোটকে ভোট দেওয়া মানে বিজেপির রাস্তা পরিস্কার করা। নিজের ভোট খারাপ করবেন না। রাজ্যের সবাই দিদির উন্নয়নের ছোঁয়া পেয়েছেন।” উত্তর দিনাজপুরের চোপড়া আসন থেকে তৃণমূল বিধায়ক হামিদুল রহমানের বয়ানের ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপির নেতারা বিধায়কের বিরুদ্ধে অভিযোগ নিয়ে কমিশনের দ্বারস্থ হন।

Back to top button