টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

টিকিট না পেয়ে দল ছাড়লেন দাপুটে তৃণমূল বিধায়ক

বাংলা হান্ট ডেস্কঃ আজ তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই তালিকায় যেমন চমক ছিল, তেমন হতাশাও ছিল। এবারের তৃণমূলের প্রার্থী তালাকায় বহু তারকাদের দেখা গিয়েছে। এমনকি গতকাল তৃণমূলে যোগ দেওয়া অদিতি মুন্সিকেও প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও হুগলির ডানলপ মাঠে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেওয়া সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়াও এবার তৃণমূলের প্রার্থী হয়েছেন।

আরেকদিকে হতাশ হয়েছেন তৃণমূলের অনেক পুরনো নেতা এবং বিধায়করা। রেজ্জাক মোল্লা, সোনালী গুহ জটুবাবুর মতো তৃণমূলের বিধায়করা হতাশ হয়েছেন। এছাড়াও আরাবুল ইসলামের মতো দাপুটে নেতাও এবার প্রার্থী হতে পারলেন না। দলের টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিয়েছেন আরাবুল ইসলাম। এমনকি ওনার বিরুদ্ধে দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানোরও অভিযোগ উঠেছে।

আরেকদিকে তৃণমূলের বিধায়ক সোনালী গুহ ক্ষোভ প্রকাশ করে বলেছেন দিদির সুবুদ্ধি হোক। এছাড়াও বীরভূমের নলহাটির তৃণমূল বিধায়ক মইনুদ্দিন সামসও টিকিট না পেয়ে ক্ষোভ জাহির করেছেন। তিনি বলেছেন, আমি টুপি পরা মুসলমান। বালি-পাথর মাফিয়াদের সঙ্গে আপোষ করিনি বলেই আমাকে প্রার্থী করা হয়নি। আর দলের বিরুদ্ধে ক্ষোভ জাহির করে তিনি তৃণমূলের সঙ্গও ত্যাগ করেছেন।

Back to top button