টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূল বিধায়কের ছেলে, বাবার’ও রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা

বাংলা হান্ট ডেস্কঃ এতদিন ধরে তৃণমূলের বিধায়ক, নেতা, সাংসদদের ভাঙিয়ে দলে নিয়েছে বিজেপি। আর এবার বিধায়কের পরিবার ভাঙিয়ে বিধায়কের ছেলেকে দলে নিতে চলেছে গেরুয়া শিবির। এবার সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের বাড়িতেও ফুটছে পদ্ম। বিধায়ক রবীন্দ্রনাথের ছেলে তুষার ভট্টাচার্য এবার যোগ দিতে চলেছেন বিজেপিতে।

গতকাল হুগলির চন্দননগরে সভা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকে তিনি সিঙ্গুরের মাস্টারমশাইয়ের ছেলে তুষার ভট্টাচার্যের কথা উল্লেখ করেন শুভেন্দু অধিকারী। তিনি জানান যে, রবিন্দ্যনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য নিজেই ফোন করে বিজেপিতে যোগ দেওয়ার কথা জানিয়েছেন। শুভেন্দু অধিকারীর কথা যে সত্যি, সেটা স্বীকার করেছেন তুষার ভট্টাচার্য। তিনি নিজেই বলেছেন যে, তিনি বিজেপিতে যোগ দেবেন।

তুষার ভট্টাচার্য জানান, তাঁর বাবার রবীন্দ্রনাথ বাবুর মাধ্যমেই শুভেন্দু অধিকারীর সাথে যোগাযোগ হয়েছে ওনার। তুষার বাবু বলেন, শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর আমিও বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছি। আর আমার বাবা রাজিও হয়েছেন। তুষার বাবু বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমাদের দেশ অনেক উন্নত হয়েছে। তাই ওনার কাজের প্রতি আকৃষ্ট হয়ে আমি বিজেপিতে যোগ দেব। শুভেন্দু অধিকারী যেদিন সিঙ্গুরে সভা করবেন সেদিনই আমি বিজেপিতে যোগ দেব।

তুষার ভট্টাচার্য আরও বলেন, আমার বাবার তৃণমূলে যোগ্য সন্মান পাননি। ২০১১ সালে তৃণমূল ক্ষমতায় আসার পর আমার বাবাকে মন্ত্রী করা হয় ঠিকই, কিন্তু বর্তমানে বাবার সাথে দলের দূরত্ব দিন দিন বেড়েই চলেছে। আর এই কারণে আমি তৃণমূলে যাব না বলেই স্থির করি। কারণ সেখানে যোগ্য ব্যক্তিদের সন্মান দেওয়া হয় না।

বিধায়ক বাবা রবীন্দ্রনাথ ভট্টাচার্য বিজেপিতে যোগ দেবেন কি না সেই বিষয়ে তুষার বাবু বলেন, ওনার যথেষ্ট বয়স হয়েছে। সেই কারণে উনি এখন রাজনীতি থেকে সরে আসলেই ভালো। তবে এটা ওনার সম্পূর্ণ নিজের সিদ্ধান্ত। যদিও, এখন রাজনীতি থেকে অবসর নেওয়ার কোনও সিদ্ধান্ত নেননি তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। তবে তিনি আগামী দিনে তৃণমূলে থাকবেন কি না, সেটা উঠছে প্রশ্ন।

Back to top button