পশ্চিমবঙ্গটাইমলাইন

বিরোধী খবর করায় সাংবাদিককে সপাটে চড় তৃণমূল বিধায়কের!

বাংলা হান্ট ডেস্কঃ সরকারি অনুষ্ঠানে গিয়ে তৃণমূলের (All India Trinamool Congress) বিধায়কের কাছে সপাটে চড় খেলেন সাংবাদিক। এই ঘটনায় রীতিমত শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। এর আগে তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র সাংবাদিকদের দু-পয়সার বলে আক্রমণ করেছিলেন। আর এখন তৃণমূল বিধায়ক সপাটে চড় মারলেন এক সাংবাদিককে। তৃণমূল বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন নিগৃহীত সাংবাদিক। আরেকদিকে, সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সাংবাদিক। এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে।

জলপাইগুড়ির ময়নাগুড়ি শহরের ফুটবল মাঠে একটি সরকারি জিমের উদ্বোধন ছিল। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারী (Ananta Deb Adhikari) এবং পঞ্চায়েত স্তরের তৃণমূল নেতারা। নিগৃহীত সাংবাদিক সোমনাথ চক্রবর্তী (Somnath Chakraborty) অভিযোগ করে বলেন, সোমবার ময়নাগুড়ির জল্পেশ মন্দিরে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তৃণমূল বিধায়ক অনন্তদের অধিকারী। সেখানে তিনি স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। অনন্তদেব অধিকারী বলেন, এলাকায় কোনও অনুষ্ঠান হলে তাকে ডাকা হয় না।

তৃণমূল বিধায়কের এহেন বেসুরো মন্তব্য খবরে প্রকাশিত হয়ে যায়। বিধায়কের বিরুদ্ধে খবর করার জন্য সাংবাদিক সোমোনাথ চক্রবর্তীকে জিমের উদ্বোধনী অনুষ্ঠানে ডেকে রীতিমত হুমকি দেন অনন্তদেব অধিকারী। এরপর সাংবাদিককে প্রকাশ্যে চড় মারারও অভিযোগ ওঠে বিধায়কের বিরুদ্ধে। তিনি পরিস্কার জানিয়ে দেন যে, এরকম কোনও খবর করা যাবে না। বিধায়কের এরকম আচরণে চারিদিকে নিন্দার ঝড় উঠেছে।

আরেকদিকে বিধায়ক অনন্তদেব অধিকারী ওই সাংবাদিকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। তিনি বলেছেন, ‘আমাকে নিয়ে মিথ্যে খবর করেছে ওই সাংবাদিক। উনি যে ভাষায় খবর লিখেছেন, সেটা দেখে কারও মাথা ঠিক থাকবে না। তবে আমি ওকে চড় মারিনি।”

Back to top button