টাইমলাইনপশ্চিমবঙ্গ

বিনা অনুমতিতে ডেটিং অ্যাপে নুসরতের ছবির ব্যবহার! অভিনেত্রীর অভিযোগে নড়েচড়ে বসল পুলিশ

বাংল হান্ট ডেস্কঃ তৃণমূল কংগ্রেসের (All India Trinamool Congress) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) সোমবার নিজের ছবি অপব্যবহার করার জন্য কোলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেছেন। উনি এই অভিযোগ একটি ভিডিও চ্যাট অ্যাপ্লিকেশনের বিরুদ্ধে করেছেন। উনি জানিয়েছেন যে, এই অ্যাপ ওনার অনুমতি ছাড়াই ওনার ছবি ব্যবহার করছে। সাংসদ নুসরত জাহান কোলকাতা পুলিশের কমিশনার অনুজ শর্মাকে নিজের ট্যুইটে ট্যাগ করে ওই বিজ্ঞাপনের স্ক্রিনশট শেয়ার করেন। আর শীঘ্রই পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেন।

উনি লেখেন, ‘এটা মেনে নেওয়া যায় না। আমার ছবি আমার অনুমতি ছাড়াই ব্যবহার করা হচ্ছে। কোলকাতা পুলিশের সাইবার সেলের কাছে অনুরোধ করে এই বিষয়ে নজর রাখার আবেদন জানাচ্ছি। আমি যেকোন আইনি পদক্ষেপের জন্যও প্রস্তুত।”

উল্লেখ্য, এই ঘটনার আগেও অনেক কয়েকবার নুসরত জাহান সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন। উনি মহালয়ের দিন মা দুর্গার বেশে ছবি পোস্ট করে সবাইকে মহালয়ার শুভেচ্ছা জানিয়েছিলেন। ওনার ওই ছবি পোস্ট করার পর অনেক মৌলবাদীরা ওনাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম কমেন্ট করে আক্রমণ করতে থাকে।

যদিও এটা প্রথম না যে তিনি কোনও হিন্দু উৎসবে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার শিকার হয়েছেন। এর আগেও তিনি যতবার কোনও উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন, ততবারই তিনি এরকম সমালোচিত হয়েছেন। যদিও তাতে কর্ণপাত না করে সমাজে ঐক্য বজায় রাখতে নিজের মতো নিজের কাজ করে গিয়েছেন।

Back to top button