টাইমলাইনপশ্চিমবঙ্গ

মাংসভাতের টাকা না দেওয়ায় দলীয় কর্মীকে শুঁটিয়ে লাল করে দিলেন তৃণমূলের নেতা

বাংলা হান্ট ডেস্কঃ শ্যামপুকুরে আয়োজন করা হয়েছিল রক্তদান শিবিরের। সেখানে তৃণমূলের (All India Trinamool Congress) একনিষ্ঠ কর্মী জয় দাসের কাছে ১০ হাজার টাকা চেয়ে বসে এলাকার যুব তৃণমূলের প্রাক্তন সভাপতি খোকন দাসের দলবল। জয় দাস টাকা দিতে অস্বীকার করায় তাকে ধরে বেদম পেটায় খোকন দাসের অনুগামীরা। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সুত্রে জানা যায় যে, মঙ্গলবার রাত আটটা নাগাদ শ্যামবাজার পাঁচ মাথার মোরের পাশে জয় দাসকে মারধোর করে খোকন দাসের অনুগামীরা।

জয় দাস জানান, আমি দীর্ঘদিন ধরে তৃণমূল করি নিঃস্বার্থ ভাবে কাজ করে এসেছি। কিন্তু এখন আমারই এমন পরিণতি। তিনি জানান, ১৫ তারিখ যুব তৃণমূলের প্রাক্তন সভাপতির ছেলেরা আমার কাছে এসে ১০ হাজার টাকা মাংস ভাতের জন্য দাবি করে। আমি তাঁদের স্পষ্ট বলে দিই যে, আমার কাছে টাকা নেই আমি দিতে পারব না। এরপর আমার উপর চরাও হয় তাঁরা। তিনি দোষী তৃণমূল কর্মীদের উপজুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।

আরেকদিকে, এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন যুব তৃণমূলের প্রাক্তন সভাপতি খোকন দাস। তিনি জানান, আমার এই বিষয়ে কোনও কিছুই জানা নেই। আমার নামে মিথ্যে অভিযোগ করা হচ্ছে। জানিয়ে দিই, জয় দাসের মাথায় আঘাত লেগেছে, এবং ওনার চোখে চারটি সেলাই পড়েছে। তিনি এই বিষয়ে শ্যামপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত করবে বলে আশ্বাস দিয়েছে।

Back to top button