টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ১ লা অক্টোবর ২০২০, দেখুন লক্ষ্মীবারে কার জীবনে আসতে চলেছে নতুন প্রেম

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল আপনাকে জানাবে কোন কোন বিষয়ে সারাদিন সচেতন থাকতে হবে এবং কোন কোন জিনিসের থেকে আপনাকে বেঁচে চলতে হবে। সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী আজকের রাশিফল (Ajker Rashifal) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার সমস্ত দিন।

মেষঃ ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি মন থেকে সরিয়ে দিন। আজ গহনা কিনতে যেতে পারেন। নিজের জন্য সময় বার করুন। কার সাহায্য ছাড়াই আজ এই রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জন করতে পারেবন। সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে ভ্রমণে জীবনে প্রেমের সঞ্চার ঘটতে চলেছে।

বৃষঃ পরিবারের লোকজনের সঙ্গে মানিয়ে নিন, কাউকে অসন্তুষ্ট করবেন না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা তাদের মনের মানুষের সন্ধান পাবেন। একাকীত্ব ভুলে যাবেন।

মিথুনঃ শিশুদের সঙ্গে খারাপ ব্যবহার তাদের মনে কষ্ট দেবে। নিজেকে সংযত রাখুন। ঝগড়া বিবাদ ভুলে মনকে পবিত্র করতে মন্দির, গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে ভগবানের আরাধনা করুন। হতাশা এড়িয়ে মানসিক শান্তি প্রতিষ্ঠা করুন।

কর্কটঃ বাইরে কোন ব্যক্তিকে অর্থ ধার দিলে, আজকে সেই অর্থ ফেরত পেতে পারেন। সকলে আজকে আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। সন্ধ্যেতে সহকর্মীর সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। আজ আপনার আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে।

সিংহঃ আজকের দিনে সম্পত্তির উপর নজর রাখুন, নইলে তা চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। কেউ আপনার কোন পরিকল্পনা ভেস্তে দেওয়ার আগেই, তা নজরে রাখুন। দিনের শুরুতে যোগ ব্যায়াম করুন, শরীর সুস্থ থাকবে।

কন্যাঃ বুঝে শুনে ব্যয় করুন। নাহলে আপনার এই আচরণে পরিবারে অশান্তি ডেকে আনতে পারে। সকলের থেকে দূরে গিয়ে নিজেকে সময় দিন। উচ্চ রক্তচাপ যুক্ত ব্যক্তিরা বাড়ির বাইরে বেরোলে সতর্ক থাকুন।

তুলাঃ অসম্ভবের পেছনে না ছুটে বাস্তবের মাটিতে পা রাখুন। প্রিয়জনের জন্য বেশ কিছুটা সময় বের করে, তাঁর সঙ্গে মনের কথা ভাগ করে নিন। কাজের চাপে আপনি বিরক্ত বোধ করবেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

বৃশ্চিকঃ অফিসে বসের মেজাজ আজকে ফুরফুরে থাকবে। বন্ধু বান্ধবদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিবারের দায়িত্ব আপনার মনে চিন্তার সৃষ্টি করবে।

ধনুঃ সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বেরোলে ভাল লাগবে। ভ্রমণকালে গুরুত্বপূর্ণ জিনিসের যত্ন নিন, নইলে চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের প্রত্যাশা পূরণে চেষ্টা করুন। আজ এই রাশির প্রেমিক জাতক জাতিকাদের প্রেমে বিরহের যোগ রয়েছে।

মকরঃ কাজের চাপে পরিবার এবং বন্ধুদের সময় দিতে না পারায় দুঃখিত হবেন। আজকের দিনে বিনিয়োগ করতে পারেন। ভবিষ্যতে লাভদায়ক ফল পেতে পারেন। আজ আবারও নতুন করে স্ত্রী আপনার এবং আপনি আপনার স্ত্রীয়ের প্রেমে পড়বেন। বহুদিন ধরে যোগাসনের পরিকল্পনা করেও, আজ শেষ পর্যন্ত তা করে উঠতে পারবনে না।

কুম্ভঃ আজ এই রাশির কর্মরত জাতিক জাতিকারা একদমই ধৈর্য্য হারাবেন না, আজ কাজের ক্ষেত্রে পদন্নতির যোগ রয়েছে। সঠিক সময়ে সঠিক কথা বলতে শিখুন। পরিবারের মানুষজনদের ভালোবাসা দিন। অযথা তাদের উপর রাগারাগি করে, তাদের মনে আঘাত দেবেন না। স্ত্রীর সঙ্গে কাটানো আজকের দিন সেরা হতে চলেছে।

মীনঃ আজ এই রাশির জাতিক জাতিকারা বাবার পরামর্শ মত কাজ করে কর্মক্ষেত্রে উপকার পাবেন। আপনি বুঝতে পারবনে আপনার কাজের উন্নতির পেছনে আপনার পরিবারের কতটা ভূমিকা রয়েছে। ফাঁকা সময়ে কোন পছন্দের কাজ করতে চাইলেও, বাড়িতে অতিথির আগমনে তা বানচাল হয়ে যাবে। আজ আপনি প্রেমের অনুভূতি অনুভব করবেন।

Back to top button