টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১০ ই মে সোমবার ২০২১, আর্থিক উন্নতির যোগ বিশেষ রাশির ব্যক্তিদের

বাংলাহান্ট ডেস্কঃ সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) কেমন কাটবে আপনার দিন জেনে নিন। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা বৈশিষ্ট্য আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

মেষঃ কর্মক্ষেত্রে আজকে একটি সুন্দর দিন কাটবে। খেলাধূলার মধ্যে থাকলে শরীর সুস্থ থাকবে। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিন। আর্থিক মামলার নিষ্পত্তি হয়ে অনেক অর্থের অধিকারী হবেন।

বৃষভঃ আজকের দিনে ভালোবাসার মানুষের থেকে আনন্দ পাবেন। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাওয়া ঠিক নয়। সকলের মাঝে থেকে নিজের খুশি খুঁজে না পেলে কিছুটা সময় একা থাকুন। ভ্রমণের ফলে অর্থ ব্যয় হলে কিছুটা মন খারাপ হবে।

মিথুনঃ সঙ্গী মানুষটি আপনার আচরণে দুঃখিত হবেন। আপনার মিষ্টি হাসির দ্বারা অসুস্থতা থেকে মুক্তি পান। ভুল করেও নিজের ব্যবসার কথা অন্য কাউকে বলা ঠিক হবে না। আজকের দিনে অর্থ উপার্জনে বাঁধা পাবেন।

কর্কটঃ বাচ্চাদের প্রতি বেশি উদারতা দেখানো ঠিক নয়। সামাজিক জমায়েতে অংশ নিলে ভালো লাগবে। প্রয়োজনের থেকে বেশি টিভি দেখলে সময় নষ্ট হবে। আজকের দিনে আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন।

সিংহঃ এই রাশির ব্যক্তিরা নিজের কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। ব্যস্ততার দিনের মাঝেও শরীর সুস্থ থাকবে। যারা আপনার সাহায্য চায়, তাঁদের পাশে থাকুন। আজকের দিনে অনেক নতুন বন্ধু তৈরি হবে।

কন্যাঃ কথা বলার ক্ষেত্রে সংযত থাকুন, নাহলে বিপদে পড়বেন। ছাত্রছাত্রীদের পড়াশুনার দিকে মন দেওয়া উচিত। ফাঁকা সময়ে মন্দিরে যেতে পারেন। ব্যস্ততার দিনের মাঝেও শরীর সুস্থ থাকবে।

তুলাঃ অন্যদের থেকে আজকের অন্যদের থেকে অনেক প্রশংসা পাবেন। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। বিবাহিত জীবন সুন্দর হবে। বিবাহিত জাতক জাতিকাদের সন্তানদের পড়াশুনার পেছনে অর্থ ব্যয় করতে হবে।

বৃশ্চিকঃ বাচ্চাদের সঙ্গে সুন্দর ব্যবহার করুন। ফাঁকা সময়ে মন্দিরে যেতে পারেন। বাইরের খেলাধূলায় অংশ নিন। পরিবারের যেসব সদস্যরা আর্থিক সাহায্য চাইছে, তাঁদের থেকে দূরে থাকুন।

ধনুঃ নতুন দায়িত্ব নেওয়ার আগে সবকিছু ভালো করে দেখে নিন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা ভালো খুশির খবর পাবেন। দিনের বেশিরভাগ সময়টা ঘুমিয়ে কাটাতে পারেন। অর্থ কোনদিকে ব্যয় হচ্ছে সেদিকে খেয়াল রাখুন, নাহলে সমস্যায় পড়বেন।

মকরঃ ভালোবাসার মানুষকে কাছে রাখতে চাইলে, পরিবারের সঙ্গে কথা বলুন। নিজের অনুভূতি আটকে না রেখে প্রকাশ করুন। কাজের জায়গায় ভালো ফল পাবেন। ভালোবাসার মানুষের ভালো সম্পর্ক সংসার সুখের করে।

কুম্ভঃ কোন স্থানে সফরের মাধ্যমে নতুন মানুষের সঙ্গে দেখা হবে। আজ এই রাশির জাতক জাতিকারা বেশি ক্ষমতা সম্পন্ন হবে। বিবাহিত জীবনে সুন্দর দিন হবে। বাড়ির কাজে বাচ্চারা সাহায্য করবে।

মীনঃ কর্মক্ষেত্রে সকলের প্রশংসা পাবেন। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করুন। আজকের ছিনে পছন্দের কাজ করার পরিকল্পনা করেও, তা করতে পারবেন না। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন।

Related Articles

Back to top button