টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বুধবার ১০ ই জুন ২০২০

 

বাংলা হান্ট ডেস্কঃ সিদ্ধিদাতা গনেশের গগনা অনুযায়ী আজ রাশি অনুযায়ী কার দিন কেমন কাটবে জেনে নিন।

বৃষ : যারা লেখালেখি করেন তারা আজ নতুন কোনো লেখায় হাত দিতে পারেন। ভবিষ্যতে যা আপনার জন্য অনেক সম্মান বয়ে আনতে পারে। যানবাহন চালনায় মাথা ঠাণ্ডা রাখুন ও দূরের যাত্রায় সাময়িক বিরতিতে যাওয়া উচিত হবে।

মেষ : হঠাৎ করে কেউ কেউ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। কোনো অনুষ্ঠানে গেলে পানাহারে সতর্ক থাকুন।

মিথুন : আজ সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তি যোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন। লোভকে সংযত করুন।

কর্কট : বিপদগ্রস্ত স্বজনের সাহায্যে এগিয়ে গেলে ভালো করবেন। একই সঙ্গে ধর্মীয় কাজে মন দিলে পরিকল্পনা বাস্তবায়নে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন। গৃহিণীদের ক্ষেত্রে বিলাস দ্রব্য কেনাকাটায় আগ্রহী হয়ে উঠতে পারেন।

সিংহ : আজ অত্যুৎসাহী হয়ে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নে যাবেন না। অর্থ প্রাপ্তির অর্থাৎ পুরনো কোনো অর্থ আদায়ে বেশ অগ্রগতি হতে পারে। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রা শুভ।

কন্যা : আর্থিক লেনদেনের আগে আরও একবার ভেবে দেখুন ঠিক হচ্ছে কী না। ব্যবসায়ীরা দূরের যোগাযোগে নতুন কোনো কাজের সূত্র পেতে পারেন। পরোপকারে নিজেকে আজ এগিয়ে নিলে মানসিক শান্তি পাবেন।

IMG 20191218 234251 Bangla Hunt Bengali News

তুলা : প্রবাসী কোনো আত্মীয়স্বজনের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। উত্তেজনা পরিহার করে চলুন। পদস্থদের সঙ্গে আলাপ-আলোচনায় মাথা ঠাণ্ডা রাখুন ও কৌশলের আশ্রয় নিন।

বৃশ্চিক : আর্থিক যোগাযোগ শুভ হবে। অপরাহ্নের পর প্রিয়জনের সঙ্গে সময়টা ভালোই কাটবে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

ধনু : কর্মস্থলে পদস্থদের কাজে লাগানোর চেষ্টায় সফলতা পেতে পারেন। আজ জমি সংক্রান্ত পুরনো কোনো মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। যেখানেই যান আপনার নিজের মতামত প্রকাশে কোনো দ্বিধা করবেন না।

মকর : অধীনস্থ কেউ আজ আপনাকে ভুলিয়ে ভালিয়ে নিজের কাজ আদায় করতে গিয়ে আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। প্রতিটি পদক্ষেপেই সাবধান থাকলে তা কাটিয়ে ওঠা সম্ভব হবে।

কুম্ভ : দূরের কোনো ব্যবসায়িক কাজে কারও সঙ্গে টাকা-পয়সা লেনদেনের ব্যাপারে বিশ্বস্ত কাউকে সঙ্গে রাখুন। আধ্যাত্মিক চিন্তা ভাবনায় মনোযোগ দিলে অনেক জটিল সমস্যা নিরসনে অগ্রগতি হতে পারে। যাত্রা শুভ।

মীন : আজ ব্যবসায়িক কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার আগে বিশ্বস্ত ও অভিজ্ঞদের মতামত নিতে দ্বিধা করবেন না। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় পুরনো কোনো জটিলতার অবসান হতে পারে।

Back to top button