টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৪ ই এপ্রিল বুধবার ২০২১, দেখে নিন কেমন কাটবে বাংলা মাসের শেষ দিন

বাংলাহান্ট ডেস্কঃ সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) কেমন কাটবে আপনার দিন জেনে নিন। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা বৈশিষ্ট্য আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

মেষঃ চারপাশের ঘটমান ঘটনার বিষয়ে সচেতন থাকুন। শারীরিক সুস্থতার জন্য যোগ ব্যায়ম করুন। নিজের জন্য কিছুটা সময় বের করুন। অর্থের দিকে গুরুত্ব দিন। বন্ধু আত্মীয়দের থেকে ভালোবাসা পাবেন।

বৃষভঃ বন্ধু আত্মীয়দের থেকে ভালোবাসা পাবেন। অপ্রয়োজনীয় উত্তেজনা দূর করুন। আজকের কিছুটা সময় ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে পারেন। আর্থিক সমস্যার কারণে আজকে কিছুটা সংকটে পড়তে পারেন।

মিথুনঃ বন্ধুদের সঙ্গে আজকের দিনে বেড়াতে যেতে পারেন। আজকের দিনে গর্ভবরতী মায়েরা সাবধানে থাকবেন। ফাঁকা সময়টা ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে পারেন। আর্থিক উপার্জন বেশি হওয়ায় মানসিক শান্তি বজায় থাকবে।

কর্কটঃ নিজের রাগকে সংবরণ করে সাংসারিক শান্তি বজায় রাখুন। মিষ্টি হাসি দিয়ে সকল সমস্যার সমাধান খুঁজুন। ফাঁকা সময়ে বই পড়ে কাটাতে পারেন। কাছের মানুষদের সঙ্গে আর্থিক বিষয়ে নিয়ে আলোচনা করতে পারেন।

সিংহঃ কাজের ব্যস্ততার মধ্যেও মনে শান্তি থাকবে। লোককে দান ধ্যানের মধ্য দিয়ে মানসিক শান্তি বজায় রাখুন। সকালের দিকে সময় না পেলেও, সন্ধ্যের দিকে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিনে আর্থিক বিনিয়োগ উপকারি হবেন।

কন্যাঃ খারাপ নয়, ভালোবাসার মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন। মনের শান্তির জন্য উত্তেজনা কমান। অনেক মানুষের মধ্যে থাকার থেকে একা থাকতে বেশি পছন্দ করবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা কিছুটা অর্থ সাশ্রয় করতে পারবেন।

তুলাঃ সাংসারিক জীবনে সঙ্গীর কাছের মানুষরা সমস্যা তৈরি করতে পারে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য ভালো স্কিমে বিনিয়োগ করুন। ভ্রমণের ফলে অর্থ ব্যয় হলেও, মন ভালো থাকবে। আজকের দিনে অন্যদের আকর্ষণ কেড়ে নিতে পারেবন আপনি।

বৃশ্চিকঃ পরিবারের সকলের সঙ্গে সুন্দর আচরণ করুন। অতিরিক্ত উত্তেজনা শরীরের পক্ষে ভালো নয়। ফাঁকা সময়ে নিজের সঙ্গে কিছুটা কাটান, ভালো লাগবে। কাছের মানুষেরা আপনার কাছ থেকে কি চায়, তা জানার চেষ্টা করুন।

ধনুঃ মেজাজ ভালো রাখুন। কাছের মানুষের অসুস্থতা দূর করতে দীর্ঘদিনের সঞ্চিত অর্থ ব্যয় করুন। ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। শারীরিক সুস্থতার জন্য যোগ ব্যায়ম করুন।

মকরঃ সঙ্গীকে খুশি রাখার সকল প্রচেষ্টা ব্যর্থ হবে। শরীর সুস্থ রাখতে হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা কফি সেবন ত্যাগ করুন। পরিবারের সাহায্যে কাজের জায়গায় উন্নতি হবে। অর্থ ভালো উপার্জন করলেও, জলের মত ব্যয় হয়ে যাবে।

কুম্ভঃ ভালোবাসার মানুষ আপনার জন্য রোম্যান্টিক কিছু করবে। মজা করার জন্য অফিস থেকে তাড়াতাড়ি বের হোন। অনেক দিন পর কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। সন্ধ্যের সময় বন্ধুরা আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে।

মীনঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের জীবনে প্রেম আসবে। খেলাধূলার জন্য কিছুটা শক্তি ব্যয় করুন। সন্ধ্যের সময় সুখবর পাবেন। ভবিষ্যতে অর্থের প্রয়োজনে আজ থেকেই সঞ্চয় শুরু করুন।

Back to top button