টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৪ ই অক্টোবর বৃহস্পতিবার ২০২১, মহা নবমী তিথিতে লাভের মুখ দেখবেন বিশেষ রাশির ব‍্যক্তিরা

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ বিশেষ কিছু না করেও, অন্যের নজরে আসবেন আজকে। আজকের দিনে খেলাধূলায় নিযুক্ত থাকুন। সমাজসেবায় মন টানবে। এই রাশির ব্যক্তিরা গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় সঠিক শব্দ বেছে নিন।

বৃষভঃ আত্মীয়দের সম্পর্কে আপনি যা ভেবেছিলেন, তাঁরা তার থেকে অনেক ভালো হবে। কাউকে ঋণ দেওয়ার আগে ভালো করে কথাবার্তা বলে নেবেন। নিজের শরীরের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে বস আপনার কাজের প্রশংসা করবে।

মিথুনঃ সন্ধ্যের সময় আত্মীয়রা বাড়িতে আসতে পারে। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের ভালো লাগে এমন কিছু করুন। আপনার সুনাম নষ্ট করছে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন। বাড়ির চারপাশের ছোট জিনিসে কিছুটা অর্থ ব্যয় করতে পারেন আজকে।

কর্কটঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব চটপটে থাকবে। জীবনের দীর্ঘ দিনের সমস্যার থেকে মুক্তি পাবেন আজকে। বেশি চিন্তা করার প্রয়োজন নেই, সুখ জীবনে আসবেই। পরিবারের জন্য সুখবর আসতে পারে।

সিংহঃ ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। আর্থিক স্বচ্ছলতা নাও থাকতে পারে আজকের দিনে। আজকের দিনে করা অফিসের কাজ ভবিষ্যতে কাজে দেবে। বাড়ির বাইরে যাওয়ার আগে বড়দের থেকে আশির্বাদ নেবেন।

কন্যাঃ আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ভালোবাসার মানুষকে কোন খারাপ কথা না বলাই ভালো। সমাজসেবার দিকে নজর দিন। সময়ের সঠিক ব্যবহার করে, ফাঁকা সময়ে ভালো কাজ করুন।

তুলাঃ আপনার মিষ্টি স্বভাব, সকলের চোখে আপনাকে সেরা করবে। বাচ্চাদের সাহায্য অর্থ উপার্জনের পথ পাবেন। ভালোবাসার মানুষের কিছু সমস্যা হতে পারে আজ। সন্তানদের কারণে এই রাশির ব্যক্তিরা গর্ব বোধ করবেন।

বৃশ্চিকঃ ভালোবাসার মানুষের সঙ্গে একটি ভালো সময় কাটানো প্রয়োজন আজকে। ভালোবাসার মানুষের কিছু সমস্যা হতে পারে। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের সমস্যা দূর করতে গিয়ে, জীবনে উত্তেজনা আসবে।

ধনুঃ দিনের বেশিরভাগ সময়টা ঘুমিয়ে কাটানোর পর বুঝবেন, অনেকটা সময় নষ্ট হয়ে গেছে। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান।

মকরঃ বাড়ির চারপাশের ছোট জিনিসের পেছনে অর্থ ব্যয় করে, মানসিক অশান্তিতে ভুগবেন। পরিবারের ইচ্ছে মত কিছু করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে উপকৃত হবেন। কর্মক্ষেত্রে আজকের দিন সেরা হবে।

কুম্ভঃ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। চারপাশের মানুষের দ্বারা বেশি প্রভাবিত হবেন না। এই রাশির পড়ুয়াদের পড়াশুনা না করে বন্ধুদের পেছনে সময় কাটানো ঠিক নয়। পরিবারের সকলের সঙ্গে কোথাও যাওয়ার কারণে, কিছুটা অর্থ ব্যয় হবে।

মীনঃ নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে আটকে পড়বেন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। মেধার দ্বারা অক্ষমতাকে জয় করতে পারবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়র বাড়িতে যেতে পারেন আজকে।

Related Articles

Back to top button