টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ২০ শে অক্টোবর, দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিদের বিবাহিত জীবন হতে চলেছে মধুর। আবার কোন রাশির ব‍্যক্তি সকলের প্রশংসা কোড়াতে পারেন। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ অর্থের বিষয়ে সতর্ক রাখুন। নাহলে অর্থ চুরি যাওয়ার সম্ভবনা রয়েছে। অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। অসুস্থতা নিয়ে আজকের দিনে আলোচনা না করাই শ্রেয়। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা তাদের আত্মীয়দের কাছ থেকে সমালোচনার শিকার হতে পারেন।

বৃষঃ পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটান, তাদের মনোভাব বোঝার চেষ্টা করুন। তাদের জন্য আনন্দের দিন হয়ে আসবে। কিন্তু আজকের দিনে নিজের জন্য একটুও সময় পাবেন না আপনি। দিনের শুরু থেকে বেশি পরিমাণে অর্থ ব্যয় হলেও, দিনের শেষে প্রচুর অর্থ সঞ্চয় করতে পারেবন।

মিথুনঃ সন্তানদের কারণে আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। আজকের দিনে আপনি সকলের মধ্যমণি হয়ে থাকবেন। প্রশংসা পাবেন, আপনার ভুল আজকের দিকে ঢাকা পড়ে যাবে। নিজের মতামত প্রকাশ করতে দেরী করবেন না। আত্মবিশাস আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

কর্কটঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা অন্যের নজরে পড়বেন। আজকেরব দিনে হাজারো কাজের মধ্যেও নিজের জন্য সময় পাবেন। আর্থিক উন্নতির যোগ রয়েছে। আপনার প্রতিবেশিরা আপনার বিবাহিত জীবনে অবাঞ্ছিত ভাবে প্রবেশ করে সেখানে ঝামেলা সৃষ্টি করতে পারে।

সিংহঃ আপনার মধ্যে বড় অনুষ্ঠান পরিচালনার সবরকম দক্ষতা আছে। আজকে বাড়িতে আত্মীয় স্বজন, বন্ধুদের ডেকে একটি পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসায় আজ প্রচুর লাভ হতে পারে। ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে নিজের মত করে সময় কাটান।

কন্যাঃ বন্ধুদের সঙ্গে সন্ধ্যাকালীন কোন পরিকল্পনা করতে পারেন। আজকের দিনে রোম্যান্টিক কিছু করার চেষ্টা করতে পারেন। আপনি সকলের প্রশংসার পাত্র হবেন। আজ এই রাশির বিবাহিতদের জীবন সুখকর হতে চলেছে। তবে বাড়ির কোন সদস্য আপনার সঙ্গে সময় কাটিয়ে আপনার মূল্যবান সময় নষ্ট করতে পারে।

তুলাঃ উৎসবের মরশুমে ঘর বাড়ি সুন্দর করে সাজিয়ে তুলুন। রাতের ফাঁকা সময়ে মনের মানুষের সঙ্গে কাটানো প্রয়োজন। ব্যস্ত সময় হলেও, আপনার শরীর স্বাস্থ্য অনেকটাই সুস্থ থাকবে।

বৃশ্চিকঃ আজ এই রাশির জাতক জাতিকাদের ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্কের কথা বিয়ে পর্যন্ত গড়াতে পারে। তবে কোন সিদ্ধান্ত গ্রহণের পূর্বে অবশ্যই সব্দিক ভাল করে ভাবনা চিন্তা করে নেবেন। ভালবাসার মানুষের সঙ্গে ভাল সময় কাটান। কোন আত্মীয়র বাড়িতে ভ্রমণ আপনার অর্থের সংকটকে বাড়িয়ে তুলতে পারে।

ধনুঃ জীবনে ভালোবাসার অভাব বোধ করলেও, বাচ্চাদের সঙ্গে সময় কাটানোয় ,মনে কিছুটা আনন্দ ফিরে পাবেন। বাড়ির কাজের জন্য ইচ্ছা প্রকাশ করলেও, তা করতে পারবেন না। জমি সংক্রান্ত এবং অর্থ সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য আজকের দিন শুভ। অসুস্থতা কাটিয়ে উঠে খেলাধূলায় মনোনিবেশ করতে পারেন।

মকরঃ অর্থ সঞ্চয়ের বিষয়ে আরও মনযোগী হয়ে উঠুন। পার্টির আয়োজন করে বন্ধু বান্ধবদের সঙ্গে কাটান। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের পার্কে ভ্রমণের সময় কোন ব্যক্তির সঙ্গে সাক্ষাতে মেজাজ বিগরে যেতে পারে। দিনের শুরুটা যোগ ব্যায়ামের মধ্যে দিয়ে শুরু করতে পারেন।

কুম্ভঃ আজকের দিনে পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণে অর্থ ব্যয় হতে পারে। আজকে আপনার অজান্তেই আপনার ভাই আপনাকে অনেক সাহায্য করবে। সঙ্গিনীর সঙ্গে রোম্যান্টিক মুহুর্ত কাটাতে পারেন। আজকের দিনে আপনার শারীরিক সমস্যা দৈনন্দিন কাজে বাঁধা হয়ে দাঁড়াতে পারে।

মীনঃ পরিবারের প্রতি দায়িত্ব পালন করুন, কোন ভুল ত্রুটিকে জায়গা দেবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে আলাপ আপনাকে অনেক কিছু শিখতে সাহায্য করবে। সঙ্গিনীর সঙ্গে রোম্যান্টিক মুহুর্ত কাটাতে পারেন। রক্তচাপের রোগীরা রেড ওয়াইন পান করে আরাম পেতে পারেন।

Back to top button