টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল সোমবার ২১ শে সেপ্টেম্বর ২০২০, দেখুন কি রয়েছে আপনার ভাগ্যে

বাংলাহান্ট ডেস্কঃ আপনার রাশি গণনা করে জানতে পারবেন আপনার আজকের দিন কেমন যাবে। তাই আজকের রাশিফল (ajker rashifal) থেকে জেনে নিন আপনার গোটা দিনটা কেমন কাটবে। বিভিন্ন রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই জেনে নিন আপনার দিন কেমন কাটবে।

মেষঃ বাচ্চাদের পুরস্কার গ্রহণের অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন। ভ্রমণ আনন্দদায়ক হলেও, তা কিন্তু ব্যয় সাপেক্ষ। আজ আপনার আশেপাশের মানুষজন আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আজকের দিনে শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তার বিশেষ কিছু নেই।

বৃষঃ পরিবারে নতুন সদস্যের আগমন বার্তায় মন প্রফুল্ল হবে। বন্ধুদের সাথে খেলাধূলায় সময় কাটান। কাছের বন্ধুর স্পর্শে চোখের অশ্রু মুছে যাবে। কোন অযাচিত সমস্যায় নিজেকে জড়াবেন না। শরীর স্বাস্থ্য সুস্থ থাকার সম্ভাবনা।

মিথুনঃ বাচ্চাদের চিন্তা ভাবনাকে সম্মান করুন। আজকের দিনে খেলাধূলায় মেতে থাকুন। হটকারি সিদ্ধান্ত নিয়ে বিপদ ডেকে আনবেন না। আজ অতিরিক্ত ব্যয়ে আপনার মনঃকষ্ট হবে। অযাচিত বিতর্কে জড়িয়ে পড়বেন না।

কর্কটঃ পরিবারের সদস্যদের সমস্যার গুরুত্ব দিয়ে সেগুলো সমাধানের পথ খুঁজুন। তাঁদের সঙ্গে সময় কাটিয়ে বুঝিয়ে দিন, আপনি তাঁদের জন্য চিন্তিত। কাজের জায়গায় যা বাড়িতে সমস্যা সৃষ্টি হতে পারে। ভুল সিদ্ধান্ত নিয়ে সমস্যা না বাড়িয়ে, ঠাণ্ডা মাথায় সবটা সামলে নিন।

সিংহঃ ব্যস্ততার জীবনের মাঝে আজ আপনি নিজের জন্য সময় পাবেন। অফিসে ভালো কাজের দরুণ সকলের প্রশংসা পাবেন। তবে ব্যবসায়ীরা ব্যবসার উন্নতি প্রসঙ্গে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন।

কন্যাঃ আজ এই রাশির জাতক জাতিকারা প্রশংসা পেতে পারেন। বাচ্চাদের ভবিষ্যৎ নিয়ে পরিকল্পনা করুন। তবে দিনের শুরুটা খারাপ দিয়ে শুরু হলেও, রাতের দিকে রয়েছে আনন্দের সমাগম। নিজের জন্য সময় বাঁচিয়ে কাছের মানুষের সঙ্গে দেখা করে সময় কাটান।

তুলাঃ আশেপাশের লোকদের সঙ্গে মেলামেশা করার সময় চোখ কান খোলা রাখুন। বন্ধুদের সঙ্গে খেলাধূলার আয়োজন করুন। ব্যবসায়ীদের আজকের দিনটিতে ব্যবসার ক্ষেত্রে অশুভ যোগ রয়েছে। তবে শরীর সুস্থই থাকবে।

বৃশ্চিকঃ প্রণয়ীকে নিজের মনের কথা জানান। বন্ধুদের সঙ্গে আকর্ষণীয় সন্ধ্যা উপভোগ করুন। ভ্রমণের মাধ্যমে নতুন মানুষদের সঙ্গে পরিচয় হবে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ।

ধনুঃ নিকট আত্মীয়ের কাছ থেকে প্রাপ্ত অর্থের মাধ্যমে ব্যবসায়ে উপকার পাবেন। পরোপকার জীবনে আনন্দ বয়ে নিয়ে আসবে। আজকের দিনে প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন।

মকরঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের জীবনে এমন কিছু ঘটবে, যার জন্য সে বহুদিন ধরে অপেক্ষা করছিল। ঋণের জন্য আপনার কাছে এসেছে, এমন মানুষদের এড়িয়ে চলুন। শরীরের প্রতি যত্নবান হোন।

কুম্ভঃ আপনার থেকে মানুষ কি চায়, সেটা বোঝার চেষ্টা করুন। অযথা নিজের খারাপ অবস্থার জন্য মন খারাপ করবেন না। ফাঁকা সময়ে সিনেমা দেখতে পারেন। তবে আজকের দিনে আপনার ভালোবাসার মানুষকে যত্নে রাখুন।

মীনঃ পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব রক্ষার মাধ্যমে আপনার মনজিলে পৌঁছাবেন। যতটা পারবেন মানুষের থেকে দূরে থাকবেন। বিনোদনের মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখুন।

Back to top button