টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০, মহা ষষ্ঠীতে দেখে নিন আপনার রাশিফল

বাংলাহান্ট ডেস্কঃ আজ মহা ষষ্ঠী (Maha Sasthi), আপনার আজকের দিন কেমন যাবে, তা নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে। তাই আর দেরি না করে আপনার রাশি মিলিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (Ajker rashifal)। রাশি দেখে জেনে নিন আজকের দিনে কি কি করবেন, আর কি কি করেবন না।

মেষঃ আজকের দিনে স্বামি স্ত্রী দুজনে মিলে ঘরে অস্পূর্ণ কাজ সম্পন্ন করুন। ফাঁকা সময়ে শুধু শুধু কোন ঝঞ্ঝাটে জড়াবেন না। আজ এই রাশির জাতক জাতিকাদের শৈশবকালের কাজ করতে বেশি ইচ্ছা করবে। আজকের দিনে ভালোবাসার মানুষকে মনের কথা বলে দিন, দেরি করবেন না। শরীর নিয়ে একদমই চিন্তিত হওয়ার কিছু নেই।

মীনঃ আজকের দিনে অর্থ সঞ্চয় সংক্রান্ত বিষয়ে আপনি ব‍্যর্থ হবেন। তবে ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় প্রয়োজন। আজ এই রাশির জাতক জাতিকাদের দিন ভালোই কাটবে। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন আজকের দিনে। কাজের জায়গায় উন্নতির যোগ রয়েছে। সফর আনন্দদায়ক হবে।

কুম্ভঃ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। আজ আপনি নিজের প্রেমিকার ইচ্ছা পূরণে অ‍ক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা আজ জীবনে শান্তি অনুভব করতে পারবেন‌। আজকের ফাঁকা সময়ে আপনি ধ‍্যান যোগ করতে পারেন।

মকরঃ আজ আপনার মন শান্ত থাকায় তার সুফল আপনি দিনটি জুড়ে পাবেন। কিছু মানুষ যারা গর্জায় কিন্তু বর্ষায় না তাদের কথা মনে না রাখাই ভালো। কোনো সামাজিক অনুষ্ঠান বা সফর আপনার মনকে আনন্দময় করে তুলবে।

ধনুঃ এই রাশির জাতক জাতিকারা আজ কোনো সামাজিক বা পরোপকার মূলক কাজের মধ্য দিয়ে নিজের জীবনের মোড় ঘুড়িয়ে দিতে পারেন। আজ অন্যান্যদের ব‍্যক্তিগত বিষয়ে জড়িয়ে না পরাই ভালো। আজ চাইলে আপনি জালনায় ফুল রেখে নিজের ভালোবাসা প্রকাশ করতে পারেন ।

বৃশ্চিকঃ আপনার আত্মবিশ্বাস বেড়ে যাওয়ার সাথে সাথেই বেড়ে চলেছে আপনার অগ্রগতি। দীর্ঘদিনের অভিশপ্ত বোধের অবসান ঘটিয়ে আজ আপনি সুখ অনুভব করতে করবেন। আপনার পাশাপাশি আপনার সন্তানেরও আজকের দিনটি বেশ সুখেই কাটবে। স্বাস্থ্যের অবনতির কারণে পূর্ব পরিকল্পিত কোনো ভ্রমণ স্থগিত করতে হতে পারে।

তুলাঃ আজ ভালোবাসার উচ্ছাসে স্ত্রীর সাথে উজ্জাপনের দিন‌। তবে শশুর বাড়ী থেকে আসা কোনো দুঃসংবাদ আপনার মন খারাপ করে দিতে পারে। আজ কোনো ধরনের আঢাকা খাবার না খাওয়াই ভালো। আজ এই রাশির জাতক জাতিকাদের পারিবারিক দ্বায়িত্ব, তাদের উত্তেজনার কারণ হতে পারে।

কন্যাঃ অর্থ সংক্রন্ত বিষয়ে পরামর্শের জন্য আজকের দিনে কোন ব্যক্তি বা দলের মুখোমুখী হতে পারে আপনি। ব্যস্ত জীবনের ফাঁকেও আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। পারলে ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু আয়োজন করুন। তবে বিশ্রামেরও প্রয়োজন।

সিংহঃ কারো সঙ্গে আজকের দিনে ডেটে গেলে, ঝামেলা এড়িয়ে চলুন। বিতর্কের মধ্যে না জড়ানোই শ্রেয়। অবসর সময়ে ধর্মীয় কাজ করতে পারে। কাউকে খুশি কররা জন্য বেশি অর্থ ব্যয়ের কোন প্রয়োজন নেই।

কর্কটঃ আজ এই রাশির ছাত্র ছাত্রীদের বিদেশে পড়ার সুযোগে অর্থ সংক্রন্ত সমস্যা হতে পারে। দীর্ঘদিনের সমস্যা কাটিয়ে উঠে আজকের দিনে কর্মক্ষেত্রে সুখের মুখ দেখবেন। আজ প্রেমের দিন হতে চলেছে কারো কার জীবনে। বেশি মদ্যপান শরীরের পক্ষে একদমই ভালো নয়।

মিথুনঃ কাউকে অর্থ ধার না দিলেও আজকের দিনে কোন দুস্থ মানুষকে সাহায্য করে আপনি নিজেক ধন্য মনে করবেন। কাজের জায়গায় ভালো কিছু ঘটতে চলেছে। ঘরের কোন জিনিস পরিবর্তোনের পূর্বে গুরুজনদের পরামর্শ নিন। মনের কথা সোজাসুজি জানিয়ে দিন। আজকের দিনে আপনার বাচ্চারাও আপনাকে অনেক আনন্দ দেবে।

বৃষঃ নতুন জিনিসের প্রতি আগ্রহ হওয়ার কারণে বন্ধুদের থেকে সাহায্য চাইতে পারেন। কাজের ক্ষেত্রে দীর্ঘদিন ধরে জমিয়ে রাখা কোন পরিবর্তন করতে পারেন। স্ত্রীয়ের সঙ্গে রোম্যান্টিক মুহুর্ত কাটান। আজকের দিনে উচ্চ রক্তচাপযুক্ত ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে উন্নতির যোগ রয়েছে।

Back to top button