টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ২২ শে সেপ্টেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) থেকে জেনে নিন আপনার গোটা দিনটা কেমন যাবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহ নক্ষত্রের ফেরে মানুষের দৈনন্দিন জীবনের চলন ভিন্ন হয়। আপনার রাশি জানা থাকলে দেখে নিতে পারেন, জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিন।

মেষঃ ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন। অবসর সময়ে নিজের কিছু প্রয়োজনীয় কাজে এতোটাই বিভর হয়ে পড়বেন যে, অন্য গুরুত্বপূর্ণ কাজের কথা মাথা থেকেই বেরিয়ে যাবে। তবে নিজের কাজ নিজে করাই শ্রেয়।

বৃষঃ আপনার মতামতে পরিবারের সদস্যরা সম্মত হবে। কোন কারণে অস্বস্তির জন্য মন খারাপ থাকলে, কছের বন্ধু আপনাকে সেই ঝঞ্ঝাট থেকে মুক্ত করবে। আজকের দিনে গান শুনে মন ভালো রাখতে পারেন। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবার আজ উত্তম দিন।

মিথুনঃ মাথা ঠাণ্ডা রেখে ঝামেলা এড়িয়ে চলুন। অতিথির আগমনে মনে আনন্দের উন্মেষ হবে। কথা দিয়ে না রাখতে পারলে, তা না দেওয়াই ভালো। অবসর সময় যোগ সাধনা করতে পারেন।

কর্কটঃ সন্তানদের কারণে প্রাপ্ত অর্থ আপনাকে অনেক আনন্দ দেবে। আজ নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। জিমে গিয়ে বা খেলাধূলা করে সেই সময় কাটাতে পারেন। অফিসে বসের ফুরফুরে মেজাজ আপনার কর্মক্ষেত্রে আনন্দ বয়ে আনবে।

সিংহঃ পরিবারের মানুষদের দাবি মেনে নিয়ে তাঁদের অতিরিক্ত চাহিদা পূরণের অঙ্গীকার না করাই মঙ্গল। সন্ধ্যের সময় রোম্যান্টিক কিছু আয়োজন করুন। সমস্যার মধ্যে থেকেও নিজের জন্য একটু সময় বার করুন।

কন্যাঃ ব্যবসায়ীরা ব্যবসার প্রতি নজর রাখুন। অর্থ ক্ষয়ের যোগ রয়েছে। বাড়ির কোন সদস্য আপনার সঙ্গে জেদ করে সময় কাটিয়ে আপনার মূল্যবান সময় নষ্ট করতে পারে। জীবনে প্রেমের আগমন ঘটতে পারে।

তুলাঃ পুরোন সম্পর্কগুলকে আজ ভালো করে তুলুন। জ্ঞানী ব্যক্তিদের সঙ্গে আলোচনা করুন। সেই সময় নিজের চোখ কান খোলা রেখে তাঁদের থেকে সঠিক পরামর্শ জেনে নিন।

বৃশ্চিকঃ আজ এই রাশির শিশুরা খেলা ধূলা করতে গিয়ে আঘাত পেতে পারে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষমতা আজ অন্যান্য দিনের তুলনায় বেশি থাকবে।

ধনুঃ বন্ধুদের সঙ্গে পার্টি করে অর্থ ব্যয়ের যোগ। আজ নিজের জন্য একটু সময় বার করুন। আজ এই রাশির ব্যক্তিরা কিছুটা কৌতুহল প্রিয় হয়ে উঠবে।

মকরঃ আত্মীয় বন্ধুদের সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাতে পারেন। ফাঁকা সময়ে মোবাইল বা টিভি দেখা আপনার মানসিক ক্রোধ বাড়িয়ে তুলতে পারে। আজকের দিনে তেল মশলাযুক্ত খারাব এড়িয়ে চলাই শ্রেয়।

কুম্ভঃ নিজেদের জন্য সময় বের করে সঙ্গীর সঙ্গে ভ্রমণে যান। মনে সন্দেহ থাকলে, কোন স্কীমে বিনিয়োগ না করাই মঙ্গল। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেও আজ ভ্রমণে যেতে পারেন।

মীনঃ পুরনো সম্পর্ক গুলোকে আজ ঝালিয়ে নিন। নিজের জন্য সময় বের করুন। স্ত্রীর ভালোবাসায় আজ বিবাহিত জীবনে আসবে এক আনন্দময় দিন।

Related Articles

Back to top button