টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৩ শে ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২১, বিশেষ রাশির ব্যক্তিদের খুলে যাবে ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ দেখে নিন আজকের রাশিফল (ajker rashifal)। প্রতিটি রাশির নিজস্ব গুণ এবং ধর্ম আলাদা। গ্রহের স্থিতির অনুসারে ফলাফলও বিভিন্ন হয়। মোট ১২টি রাশি রয়েছে। এর মধ্যে নিজের রাশি মিলিয়ে দেখে নিন আপনার আজকের ভাগ্য।

মেষঃ পরিস্থিতি বুঝে অফিসে ব্যবহার করুন। শরীরকে বেশি অসুস্থ হতে দেবেন না। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিনিয়োগ করুন। খেলাধূলার ক্ষেত্রে আঘাতের সম্ভাবনা রয়েছে আজকে। ভালোবাসার মানুষকে কষ্ট দেবেন না।

বৃষভঃ আজকের দিনে সবকিছু আপনার পক্ষে থাকবে। বাচ্চাদের স্কুলের প্রোজেক্ট শেষ করতে তাদের সাহায্য করুন। বিবাহিত জীবনে সেরা দিন হবে আজকে। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

মিথুনঃ অবসর সময়ে টিভিতে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন। আজকের দিনে বিভিন্ন উৎস থেকে আয় হবে। যেকোন কাজে অনেক লাভবান হবেন আজকের দিনে। পরিবারের সকলের সঙ্গে কিছুটা সুন্দর সময় কাটান।

কর্কটঃ মোবাইল দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে ফেলবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা মায়ের কিংবা মামাবাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পাবেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পারলে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান।

সিংহঃ অর্থ উপার্জনের নতুন পথ খুঁজুন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। আজ এই রাশির জাতক জাতিকারা অনেকের থেকে প্রশংসা পাবেন। যে কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভাল করে বিবেচনা করে নেবেন।

কন্যাঃ ব্যাবসায়ীদের কাছে আজকের দিন অত্যন্ত শুভ। যারা মনে করেন আপনি নতুন কিছু শেখার পক্ষে বয়স্ক, তাদের ধারণ বদলে দিন। আজকের দিনে ভ্রমণ সুখকর হবে। সন্ধ্যের দিকে আর্থিক উন্নতির যোগ রয়েছে।

তুলাঃ ভালোবাসার মানুষকে অনেকটা সুখ দিতে পারবেন আজকে। নিজের অর্থ সাবধানে রাখুন, নাহলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রিয় মানুষকে খুশি করতে সবরকম চেষ্টা করবেন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে।

বৃশ্চিকঃ প্রেমের জ্বর হতে পারে অল্প বয়সীদের। জীবনের আনন্দ উপভোগ করুন। আজকের দিনে অর্ত সঞ্চয়ে কিছুটা বেগ পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর প্ল্যান করুন। সন্ধ্যের দিকে একটা খুশির খবরে পরিবারে আনন্দের পরিবেশ তৈরি হবে।

ধনুঃ ভবিষ্যতের পরিকল্পনা করলেও আত্মীয়র আগমনে তা ব্যর্থ হবে। আজকের দিনে কোনভাবেই আরাম করতে পারবেন না। পুরনো বন্ধুরা আপনার পাশে থাকবে। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হলেও, আর্থিক দিক থেকে লাভবান হবেন।

মকরঃ সন্ধ্যের সময় বাড়িতে আত্মীয়রা আসতে পারেন। দীর্ঘ সময়ের সমস্যা থেকে আজকের দিনে মুক্তি পাবেন। বিশেষ কোন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে আজকে। পূর্বের করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন।

মীনঃ অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে পার্কে বা সিনেমা যেতে পারেন। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। আজকের দিনে বিভিন্ন উৎস থেকে আর্থিক উপার্জন হবে। আজকের দিনে একটি সুন্দর সন্ধ্যা কাটাবেন। সকলের সমস্যায় কান দিন।

Back to top button