টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শনিবার ২৪ শে অক্টোবর ২০২০, মহা অষ্টমী তিথিতে জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

বাংলাহান্ট ডেস্কঃ আজ মহা অষ্টমী (Maha Ashtami), দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। সেইমত চললে আপনার জীবনের সকল বাধার বিষয়ে আপনি অবগত হবেন। বাধাগুলোকে পাশ কাটিয়ে ভালো গুলোকে বেছে নিন। তবেই জীবনে আসবে সাফল্যের মুহূর্ত।

মেষঃ পুরনো বন্ধু, ভালোবাসার মানুষ আজ সকলের সঙ্গেই একটি ভালো দিন কাটবে। আজকের দিনে কাছের আত্মীয়র বাড়িতে ভ্রমণে কিছু মনোমালিন্যের যোগ রয়েছে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের বাসস্থান সংক্রান্ত বিনিয়োগে ভাল লাভ হবে।

বৃষঃ আজকের দিনে এই রাশির বিবাহিত দম্পতিরা সন্তানদের পড়াশুনার বিষয়ে চিন্তিত থাকতে পারেন। বেশ কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজকের দিনে নিজের জন্য সময় বের না করতে না পারলে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিবারের কোন মহিলা সদস্যের শারীরিক অসুস্থতা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

মিথুনঃ আজকের দিন ব্যবসায়ীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।কারোন ব্যবসায় প্রচুর অর্থ লাভ হবে। আপনার সঙ্গে আজকে বিশেষ কোন ব্যক্তির দেখা হতে পারে। আজ আপনি আবারও আপনার স্ত্রীয়ের প্রেমে পড়বেন। গহনা বা ঘরের সরঞ্জাম কিনতে পারেন আজকে।

কর্কটঃ আপনার জীবনে আসতে চলেছে একরাশ খুশি। তবে তাঁর আগে আসবে একটি নতুন সম্পর্কও, যে এই খুশি বয়ে নিয়ে আসবে। ভবিষ্যতের অর্থ সঞ্চয়ের বিষয়ে আপনার স্ত্রী এবং পরিবারের লোকজনদের সঙ্গে আলোচনা করতে পারেন। আজ কোন পুরনো জিনিস পরিস্কার করতে সমস্ত দিন লাগিয়ে দিতে পারেন।

সিংহঃ ভালোবাসার জীবনে ব্যাঘাত ঘটতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনে একটা কঠিন সময়ের মুখোমুখী হতে পারেন। আজ আপনি কোন এমন জিনিস কিনতে পারেন, যার দাম বাড়তে পারে।

কন্যাঃ স্ত্রীর সঙ্গে অর্থ সংক্রান্ত বিষয়ে সময়া হতে পারে। নদীর তীর বা ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন। আজ এই রাশির ব্যক্তিদের জীবনে প্রেমের আগমন ঘটতে পারে। আজ রোম্যান্টিক একটি দিন হতে চলেছে আপনার জন্য।

তুলাঃ আজ এই রশির জাতক জাতিকারা কোন স্থানে ভ্রমণের সময় নিজের গুরুত্বপূর্ণ জিনিস আপনার যত্নে রাখুন। কোন বিবাহের অনুষ্ঠানে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে অ্যালকোহল পান না করাই শ্রেয়। আজকের দিনে আপনি আকস্মিক উপহারও পেতে পারেন।

বৃশ্চিকঃ বিদেশের আত্মীয়র থেকে দুঃসংবাদ পেতে পারেন। দ্রুত অর্থ উপার্জন করার তাড়না আপনাকে তাড়া করে বেড়াবে। কাছের মানুষদের সঙ্গে বচসায় জড়াবেন না। পরিবারের সকলের সঙ্গে আনন্দের সঙ্গে দিন কাটান।

ধনুঃ নতুন খাতে বিনিয়গের পূর্বে ভাল করে সবদিক বিবেচনা করে নেবেন। নতুন বন্ধু এবং যোগাযোগ বাড়াতে গেলে আপনাকে বাইরে বেরোতে হবে। স্ত্রীর স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

মকরঃ কাজ আপনাকে পরিবার পরিজন থেকে অনেক দূরে সরিয়ে রাখবে। যার কারণে আপনার মন খারাপ লাগতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা সকলের প্রশংসা কুড়াবে। নতুন পরিস্থিতির থেকে অর্থ আগমনের সম্ভাবনা রয়েছে।

কুম্ভঃ নতুন খাতে বিনিয়গের পূর্বে ভাল করে সবদিক বিবেচনা করে নেবেন। আজ এই রাশির ব্যক্তিদের জীবনে প্রেমের আগমন ঘটতে পারে। আজ রোম্যান্টিক একটি দিন হতে চলেছে আপনার জন্য।

মীনঃ সন্ধ্যের দিকে সিনেমা থিয়েটারে যেতে পারেন। ফাঁকা সময়ে নিজের বিষয়ে অযথা উল্টো পাল্টা চিন্তা ভাবনা করে সময় নষ্ট করবেন না। একদমই হতাশ হয়ে পড়বেন না।

Back to top button