টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৫ শে অক্টোবর রবিবার ২০২০, মহা নবমী তিথিতে জেনে নিন আপনার ভাগ্যের ফল

বাংলাহান্ট ডেস্কঃ  আজ মহা নবমী, দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ ফাঁকা সময়ে ভালো কিছু কাজ করুন। ভাইয়ের সঙ্গে ঘুরতে যেতে পারেন। হৃদরোগের ব‍্যক্তিরা নিজেদের শরীরের খেয়াল রাখতে আজই কফি সেবন ত‍্যাগ করুন। আজকের দিনে কাউকে ঋণ না দেওয়াই শ্রেয়।

বৃষঃ দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে, আজকের দিন খুবই শুভ। ফেলে রাখা কাজ আজ শেষ করার ইচ্ছে থাকলেও, তা করতে অসমর্থ হবেন। আজকের দিনে সকলের সঙ্গে সুন্দর একটি মুহুর্ত কাটান। খেলাধূলার মধ্যে দিয়ে আজকের দিন অতিবাহিত করতে পারেন।

মিথুনঃ আজ এই রাশির বিবাহিত দম্পতিরা সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। সেইসঙ্গে অর্থ ব্যয়েরও সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির প্রেমিক জাতক জাতিকাদের পক্ষে একটি খারাপ দিন হতে চলেছে।

কর্কটঃ পরিবারের বয়স্ক ব্যক্তির শারীরিক অসুস্থতা সমস্যা ডেকে আনবে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে। আজকের দিনে নতুন উৎস থেকে আয়ের সুযোগ হবে।

সিংহঃ আজ এই রাশির ব্যক্তিদের অর্থ সংক্রন্ত সমস্যা দেখা দিতে পারে। ব্যস্ত সময়ের মধ্যেও আপনার শরীর আজকের দিনে সুস্থই থাকবে। প্রেমে আঘাত পেতে পারেন আজকের দিনে।

কন্যাঃ কোথাও ভ্রমণের সময় গুরুত্বপূর্ণ জিনিস যত্নে রাখুন। নাহলে সমস্যায় পড়তে পারেন। আজকের দিনে সকল প্রচেষ্টায় সফল হতে পারেন। আজ এই রাশির প্রেমিক প্রেমিকাদের কাছে দিনটি অত্যন্ত শুভ।

তুলাঃ বাড়ির বড়দের থেকে বিশেষ বিষয়ে জ্ঞান অর্জন করতে পারেন। আজকের দিনে আপনার অসংযত আচরণ আপনার বিবাহিত জীবনে সমস্যা সৃষ্টি করবে। বাচ্চারা আপনার ইচ্ছা পূরণ করতে না পারলে, আপনি আশাহত হবেন।

বৃশ্চিকঃ আপনার উন্নতি আপনার সম্পূর্ণ পরিবারে বয়ে আনবে একরাশ খুশি। ব্যস্ত জীবনের মধ্যে থেকে নিজের জন্য একটু সময় বের করে ভালো কাজ করুন। আজকের দিনে আপনার অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

ধনুঃ কারো সাহায্য নিয়ে অর্থ উপার্জনে সক্ষম হবেন। প্রেমের জীবনে নতুন কিছুর আগমন ঘটবে। পার্কে ঘুরতে গেলে, সেখানে কোন ব্যক্তির সঙ্গে বচসা আপনার মেজাজ খারাপ করে দেবে।

মকরঃ অর্থ সঞ্চয়ের বিষয়ে চিন্তা ভাবনা করুন, এটি খুবই একটি গুরুত্বপূর্ণ বিষয়। পরিবারের সদস্যদের মনে আঘাত দেবেন না। আনন্দে থাকুন, তাহলে মানসিক অশান্তি থেকে মুক্তি পাবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বন্ধু বিয়োগের সম্ভাবনা রয়েছে।

কুম্ভঃ পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে, তাদের সমস্যা বোঝার চেষ্টা করুন এবং একটি সুন্দর দিন কাটান। আজ এই রাশির ব্যক্তিদের বিবাহিত জীবন মধুর হতে চলেছে। তবে আজ বহুদিনের প্রতিক্ষার অবসান হয়ে আপনি প্রথম দেখাতেই আপনার জীবন সঙ্গীর প্রেমে পড়ে যাবেন।

মীনঃ নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজের জন্য আর কিছুই করতে পারবেন না। দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে, আজকের দিন খুবই শুভ। আজ এই রাশির ব্যক্তিরা যদি কোন টিমের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে তাদের কথা মনযোগ সহকারে শুনতে হবে।

Back to top button